Arjun Chakraborty

‘শার্ক থিম’-এর কেক, জমজমাট অর্জুনের মেয়ের পাঁচ বছরের জন্মদিন, ইন্ডাস্ট্রির কারা এলেন?

পাঁচ বছরে পা দিল অর্জুন চক্রবর্তীর মেয়ে অবন্তিকা। চক্রবর্তী পরিবারের সেই আনন্দে উপস্থিত টলিপাড়ার অনেকেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৮
Share:

অর্জুন চক্রবর্তীর মেয়ের পাঁচ বছরের জন্মদিন। —ফাইল চিত্র।

চারিদিক নীল আলো। নীল সমু্দ্রে রঙ বেরঙের মাছ ঘুরে বেড়াচ্ছে। এমন একটা পরিবেশ দেখলে ঠিক মনে হবে, এক মুহূর্তের জন্য যেন সমুদ্রের গভীরে চলে গিয়েছে সবাই। কয়েক দিন আগে দক্ষিণ কলকাতার একটি ক্লাব ঠিক এই ভাবেই সেজে উঠেছিল। উপলক্ষ চক্রবর্তী বাড়ির একমাত্র মেয়ের জন্মদিন। চার দিন আগে পাঁচ বছরে পা দিল অভিনেতা অর্জুন চক্রবর্তী মেয়ে অবন্তিকা চক্রবর্তী।

Advertisement

পাঁচ বছরের জন্মদিনটা ধুমধাম করে পালন করলেন অর্জুন ও তাঁর পরিবার। শার্ক থিমে সেজে উঠেছিল চারিদিক। জন্মদিনের সেই মিষ্টি মুহূর্তের ছবিই সকলের সঙ্গে ভাগ করে নিলেন অর্জুনের স্ত্রী সৃজা সেন। নাতনির জন্মদিনে হাসিমুখে ধরা দিলেন সব্যসাচী চক্রবর্তী এবং মিঠু চক্রবর্তী। নাতনিকে আদর করে খাইয়ে দিলেন কেক। ইন্ডাস্ট্রির অনেকেই ছিলেন নিমন্ত্রিত। এসেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়, ইশা সাহা, আদিত্য সেনগুপ্ত-সহ আরও অনেকে। ভাইঝির জন্মদিনে খোশমেজাজে ধরা দিলেন গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা চক্রবর্তীও। সব মিলিয়ে জন্মদিনের সন্ধ্যা ছিল জমজমাট।

অবন্তিকার জন্মদিনে ইনস্টাগ্রামে মেয়ের সঙ্গে তোলা ছবি পোস্ট করে অর্জুন লেখেন, “পাঁচ বছর আগে তুমি আমাদের কোল আলো করে এসেছিল। আমার রাজকন্যে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন