Bollywood Gossip

মুম্বইয়ের রাস্তাতেই খুল্লমখুল্লা প্রেম! কার হাত ধরে ছবি দেখতে ঢুকলেন অমিতাভের নাতনি?

কয়েক সপ্তাহ আগে গোয়ার সমুদ্রসৈকতে ছুটি কাটিয়েছেন। তার আগে ফ্যাশন শোয়ে একসঙ্গে দেখা গিয়েছে চর্চিত যুগলকে। এ বার মুম্বইয়ের রাস্তাতেই হাত ধরে ঘুরলেন নব্যা এবং তাঁর চর্চিত প্রেমিক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ২১:৫৬
Share:

অমিতাভ বচ্চন এবং তাঁর নাতনি নব্যা নভেলি নন্দা। ছবি: সংগৃহীত।

প্রেম করছেন তাঁরা। বলিউডে এই গুঞ্জন গত কয়েক মাস ধরেই। একসঙ্গে একাধিক পার্টিতেও দেখা গিয়েছে তাঁদের। বলিউডের উঠতি তারকা সিদ্ধান্ত চতুর্বেদী ও অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা। বলিপাড়ার ফিসফাস, নিজেদের সম্পর্ক নিয়ে নাকি ভাবনাচিন্তাও শুরু করছেন তাঁরা। চলতি মাসের প্রথম দিকেই গোয়া থেকে একসঙ্গে ফিরতে দেখা গিয়েছিল সিদ্ধান্ত ও নব্যাকে। এ বার মুম্বইয়ের রাস্তাতেই একে অপরের হাতে হাত রেখে ঘুরলেন বলিপাড়ার চর্চিত যুগল। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হল সেই ভিডিয়ো।

Advertisement

মুম্বইয়ের এক শপিং মলের বাইরে সম্প্রতি দেখা যায় সিদ্ধান্ত ও নব্যাকে। শোনা যাচ্ছে, ওই মাল্টিপ্লেক্সে কোনও ছবি দেখতে গিয়েছিলেন চর্চিত যুগল। তার আগেই ভিডিয়োয় ধরা পড়েন তাঁরা। সাধারণ পোশাকেই ছিলেন সিদ্ধান্ত ও নব্যা। দু’জনের পরনেই ছিল সাদা শার্ট ও কালো ট্রাউজ়ার্স। সিদ্ধান্তের মুখে ছিল কালো রঙের একটি মাস্ক। একে অপরের হাত ধরে ওই মাল্টিপ্লেক্সে প্রবেশ করেন তাঁরা। এর আগে চলতি মাসের প্রথম দিকে গোয়া থেকে একসঙ্গে ফিরেছিলেন সিদ্ধান্ত ও নব্যা। আলোকচিত্রীদের ক্যামেরার ধরা পড়েছিল সেই ছবিও। চিত্রগ্রাহকদের ক্যামেরা দেখেও কোনও রকম লুকোচুরি করেননি তাঁরা। বরং একে অপরের সঙ্গে বেশ সাবলীল দেখাচ্ছিল সিদ্ধান্ত ও নব্যাকে।

তার আগে মুম্বইয়ের এক ফ্যাশন শোয়েও একসঙ্গে দেখা গিয়েছিল বলিউডের এই চর্চিত যুগলকে। সেই ফ্যাশন শোয়ের র‌্যাম্পে হাঁটেন সিদ্ধান্ত। দর্শকাসনে অভিনেতার মা-বাবার পাশে বসেছিলেন নব্যা। তবে কি স্রেফ প্রেম থেকে পরবর্তী অধ্যায়ের দিকে হাঁটছেন সিদ্ধান্ত ও নব্যা? জল্পনা বলিপাড়ার অন্দরে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন