Hansika Motwani

গাঁজা খাওয়ার ছবি নিয়ে বিতর্ক পেরিয়ে মু্ক্তির পথে হংসিকা মোতয়ানির ৫০তম ছবি

তামিল ছবি ‘মহা’-র পোস্টার প্রকাশের পর দেখা যায় তিনি সন্ন্যাসিনীর গেরুয়া পোশাক পরে ছিলিম টানছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২০ ১৭:৩৬
Share:

হংসিকা মোতয়ানির নতুন ছবি

নতুন ছবি ‘মহা’-র সহকর্মীদের ধন্যবাদ জানিয়ে পোস্ট দিলেন হংসিকা মোতয়ানি। অনেক জলঘোলা হয়েছে এই ছবিটি নিয়ে। সব বাধা পেরিয়ে পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। অত্যন্ত খুশি অভিনেত্রী।

Advertisement

তাঁর অভিনয় জীবনের ৫০তম ছবিটি মুক্তি পাওয়ার পথে। সম্প্রতি সেই ছবি নিয়ে বিতর্ক তুঙ্গে উঠেছিল। তামিল ছবি ‘মহা’-র পোস্টার প্রকাশের পর দেখা যায় তিনি সন্ন্যাসিনীর গেরুয়া পোশাক পরে ছিলিম টানছেন। মেনে নিতে পারেনি দেশবাসীর একাংশ। তাঁর বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ ওঠে।

সেই ছবির কাজে ফের হাত দেওয়া হয়েছে। জোরকদমে শুরু হয়েছে পোস্ট প্রোডাকশনের কাজ। আপ্লুত অভিনেত্রী হংসিকা মোতয়ানি টুইট করলেন, ’আমার ৫০তম ছবির কাজ শুরু করা থেকে এখন পর্যন্ত যাত্রাটি অপূর্ব ছিল। আমি আমার, ক্রু, সহ অভিনেতা-অভিনেত্রী, প্রযোজককে ধন্যবাদ জানাচ্ছি। তাঁরা তাঁদের মন ও আত্মাকে এই ছবির জন্য উৎসর্গ করেছেন। পোস্ট প্রোডাকশনের কাজ পুরোদমে শুরু হয়েছে। যে ভাবে কাজ এগোচ্ছে, তাতে খুব খুশি আমি।’

Advertisement

গত বছরের আগস্টেঅভিনেতা ও দক্ষিণী সুপারস্টার ধনুশ এই ছবির একটি পোস্টার প্রকাশ করেছিলেন। গত নভেম্বর মাস থেকে ছবির শ্যুটিং শুরু হয়েছে। হংসিকা ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন শ্রীকান্ত।

আরও পড়ুন: এসি ঘরে বসে থেকে আর টুইট করে নেত্রী হতে চাই না: ঊর্মিলা

আরও পড়ুন: শাহরুখের ছেলের সঙ্গে ঘনিষ্ঠ ছবি থেকে এমএমএস কাণ্ড, উদ্বেগ কাটাতে থেরাপিও করান নব্যা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন