Entertainment news

কন্যা সন্তানের বাবা হলেন হরভজন

বাবা হলেন হরভজন সিংহ। বুধবার তাঁর স্ত্রী গীতা বসরা হাসপাতালে একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। একটি হিন্দি সংবাদমাধ্যমে এই খবর নিশ্চিত করেছেন হরভজনের মা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৬ ১৬:০১
Share:

স্ত্রী গীতার সঙ্গে হরভজন। —ফাইল চিত্র।

বাবা হলেন হরভজন সিংহ। বুধবার তাঁর স্ত্রী গীতা বসরা হাসপাতালে একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। একটি হিন্দি সংবাদমাধ্যমে এই খবর নিশ্চিত করেছেন হরভজনের মা। তবে এখনও হরভজন বা গীতা কেউই এই বিষয়ে কিছু জানাননি। আপাতত মেয়েকে নিয়েই ভীষণ ব্যস্ত তাঁরা।

Advertisement

লন্ডনে গীতার পরিবারের সঙ্গেই রয়েছেন দম্পতি। সেখানেই তাঁদের প্রথম সন্তানের জন্ম হল। পরিবারের সকলেই এখন এই খুদে সেলিব্রিটিকে নিয়েই মত্ত। গীতার সন্তানসম্ভবা হওয়ার খবর অবশ্য আগেই জানিয়েছিলেন হরভজন। ২২ জুলাই তাঁর ডিউ ডেট ছিল। ভাজ্জি ভক্তেরা অনেকেই তার পর থেকেই সুখবরের অপেক্ষা করছিলেন। সেই সুখবরটা এতদিনে পাওয়া গেল। ওই দম্পতির ঘনিষ্ট সূত্রে খবর, পরিবারের নতুন সদস্যের জন্য প্রচুর শপিং করেছেন তাঁরা। ইংল্যান্ড থেকে সন্তানের জন্য ডিজাইনার স্যুট কিনেছিলেন গীতা। প্রথম সন্তানের দেখভাল কী ভাবে করবেন তা জানতে লন্ডনে বিশেষ ক্লাসও করেছেন এই দম্পতি।

সবই তো হল, কিন্তু মিষ্টি মুখটা কবে করাচ্ছেন ভাজ্জি!

Advertisement

আরও পড়ুন: ‘ফ্লপ হওয়ার পর আমার ফোন ধরেনি ডিরেক্টররা’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন