ম্যাডোনার জন্য ডিজাইন করা পোশাক কেন পরলেন হার্ড কউর?

‘এক গেলাসি’ গানের জন্য লাইমলাইটে আসা ‘র‌্যাপ’ গায়িকা হার্ড কউর ফের খবরের শিরোনামে। পপ সিঙ্গার ম্যাডোনার জন্য ডিজাইন করা পোশাক পরে সবার নজর কাড়লেন কউর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ২৪ জুন ২০১৬ ০০:২১
Share:

‘এক গেলাসি’ গানের জন্য লাইমলাইটে আসা ‘র‌্যাপ’ গায়িকা হার্ড কউর ফের খবরের শিরোনামে। পপ সিঙ্গার ম্যাডোনার জন্য ডিজাইন করা পোশাক পরে সবার নজর কাড়লেন কউর। নিজের গান দিয়ে ভারতীয় শ্রোতাদের মনে পাকাপাকি ভাবে জায়গা করতে পারেননি এই গায়িকা। কিন্তু প্রচারে থাকার জন্য ম্যাডোনার জন্য ডিজাইন করা পোশাকটি কিনে নিজেই সেটি পরে ফেললেন হার্ড।

Advertisement

সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে ওই পোশাকেই দেখা গেল এই ‘র‌্যাপ’ সিঙ্গারকে।

প্রিয়া কাটারিয়া নামে এক ফ্যাশন ডিজাইনার ম্যাডোনার জন্য একটি পোশাক তৈরি করেছিলেন। কোনও এক চ্যানেলে ইন্টারভিউ দিতে যাওয়ার আগে তাঁর জন্য একটি বিশেষ পোশাক তৈরির বরাত কাটারিয়াকেই দিয়েছিলেন ম্যাডোনা। কিন্তু শেষ পর্যন্ত তাঁর আর ইন্টারভিউ দিতে যাওয়া হয়নি। তাই এত দিন পোশাকটি কাটারিয়ার শো- রুমেই পড়ে ছিল।

Advertisement

আরও দেখুন: বাংলা ছবিতেও অভিনয় করেছেন যে সব বলি-স্টার

একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করতে যাওয়ার আগে প্রিয়ার শো-রুমে গিয়ে ওই পোশাকটি দেখেছিলেন হার্ড। এর পরই ওই পোশাকটি পরে মিউজিক ভিডিও’য় পারফর্ম করার সিদ্ধান্ত নেন তিনি। ছোট থেকেই হার্ড নাকি ম্যাডোনার অন্ধ ভক্ত! আর তাঁর প্রতি শ্রদ্ধা জানাতেই নাকি হার্ডের এই প্রয়াস!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন