Entertainment News

দীপিকা-রণবীরের বিয়ের শপিং শুরু?

শোনা যাচ্ছে, আগামী ২০ নভেম্বর গাঁটছড়া বাঁধবেন এই জুটি। ইতালির লেক কোমোতে নাকি বসবে তাঁদের বিয়ের আসর। মাত্র ৩০ জনের অতিথি তালিকা ইতিমধ্যেই নাকি তৈরি হয়ে গিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৮ ১৫:৫৪
Share:

হবু দম্পতি? ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

সদ্য এনগেজমেন্ট সেরেছেন প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস। বলিউডের আরও এক জুটির বিয়ে নিয়েও কিন্তু ইন্ডাস্ট্রির উত্তেজনা তুঙ্গে। তাঁরা হলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ

Advertisement

শোনা যাচ্ছে, আগামী ২০ নভেম্বর গাঁটছড়া বাঁধবেন এই জুটি। ইতালির লেক কোমোতে নাকি বসবে তাঁদের বিয়ের আসর। মাত্র ৩০ জনের অতিথি তালিকা ইতিমধ্যেই নাকি তৈরি হয়ে গিয়েছে। তবে বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল ফোন ব্যবহারের ওপর নাকি নিষেধাজ্ঞা জারি করেছেন এই জুটি।

এত সব কিছু হচ্ছে, আর বিয়ের শপিং হবে না, তাও আবার হয় নাকি? বলি মহলের জল্পনা, ইতিমধ্যেই নাকি বিয়ের গয়না কিনে ফেলেছেন দীপিকা। তবে চিরাচরিত সোনা, হিরে বা প্ল্যাটিনাম নয়। নায়িকা নাকি স্পেশ্যাল দিনে রূপোর গয়নায় সাজতে চান।

Advertisement

আরও পড়ুন, দেবের কাছে কেন বিজনেস ক্লাসের টিকিট চাইছেন নায়িকারা?

রানি মুখোপাধ্যায় বা অনুষ্কা শর্মার মতোই বিয়ের পোশাকের জন্য দীপিকাও ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ওপর নির্ভরশীল। বিয়ে এবং রিসেপশন— সব কিছুর জন্যই নাকি সব্যসাচীর ডিজাইনার আউটফিটে সাজবেন দীপিকা। যদিও এ সব নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি এই জুটি।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন