Entertainment News

সুজানকে নতুন অ্যাপার্টমেন্ট উপহার দিলেন হৃতিক?

সেপারেশনের পরও বন্ধুত্ব বজায় রাখাটা এখন বলিউডের নয়া ট্রেন্ড। আর এটা বোধহয় শুরু হয়েছে হৃতিক রোশন ও সুজান খানের হাত ধরে। ২০১৪-এ ডিভোর্স হয়ে গিয়েছে তাঁদের। কিন্তু তারপরও বহু সময় এক সঙ্গে কাটিয়েছেন তাঁরা। কখনও ছেলেদের সঙ্গে নিয়ে ছুটি কাটাতে বিদেশে গিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ মে ২০১৭ ১৩:২৫
Share:

সেপারেশনের পরও বন্ধুত্ব বজায় রাখাটা এখন বলিউডের নয়া ট্রেন্ড। আর এটা বোধহয় শুরু হয়েছে হৃতিক রোশন ও সুজান খানের হাত ধরে। ২০১৪-এ ডিভোর্স হয়ে গিয়েছে তাঁদের। কিন্তু তারপরও বহু সময় এক সঙ্গে কাটিয়েছেন তাঁরা। কখনও ছেলেদের সঙ্গে নিয়ে ছুটি কাটাতে বিদেশে গিয়েছেন। কখনও বা মুম্বইয়ের পার্টিতে এক সঙ্গে এনজয় করেছেন তাঁরা। এ বার নাকি সুজানকে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট উপহার দিলেন হৃতিক।

Advertisement

আরও পড়ুন, ঘুমন্ত আব্রামকে কোলে নিয়েই শো ছাড়লেন শাহরুখ

মুম্বইয়ের একটি সংবাদপত্রের খবর অনুযায়ী, জুহুতে সুজানের জন্য সদ্য একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন হৃতিক। নায়কের এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘‘ডিভোর্স হলেও এখনও হৃতিকের জীবনে প্রায়োরিটি সুজান ও তাঁদের দুই ছেলে। নিজের বাংলো থেকে মাত্র ১৫ মিনিট দূরত্বে আপার জুহুতে সুজানের জন্য একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন হৃতিক। ওঁদের বাবা-মায়েরাও কাছাকাছি থাকবেন।”

Advertisement

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, হৃতিকের সঙ্গে ডিভোর্সের পর নিজের বাড়িতে নয়, বরং অন্য একটি অ্যাপার্টমেন্টে ভাড়া থাকতেন সুজান। মাঝে মাঝে সেখানে তাঁর সঙ্গে থাকত দুই ছেলেও। সে কারণেই নতুন একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন হৃতিক। খুব তাড়াতাড়ি নাকি সেখানে চলেও যাবেন সুজান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন