Sayan Ghosh

Sayan-Anuradha: প্রকৃতিকে সাক্ষী রেখে গঙ্গাবক্ষে মালাবদল সায়ন-অনুরাধার! ‘টুম্পা’র কী হবে?

প্রদীপ্ত ভট্টাচার্যের প্রথম ওয়েব সিরিজ ‘বিরহী’তে পর্দা ভাগ করার পর একে অন্যের সঙ্গে কি জীবনটাও ভাগ করে নিতে চলেছেন?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৫৮
Share:

বিয়ে করে ফেললেন সায়ন-অনুরাধা?

প্রেম দিবসের আগের রাত থেকে খবরে সায়ন ঘোষ-অনুরাধা মুখোপাধ্যায়। হেতু? তাঁরা বর-কনের বেশে। তাও আবার গঙ্গাবক্ষে! অভিনেত্রী অনুরাধার সিঁথিতে চওড়া সিঁদুর। লাল বেনারসি, ওড়না, কপালে চন্দন আঁকা। এক্কেবারে বাঙালি বধূবেশে। সায়নের পরনে গরদের পাঞ্জাবি। দু’জনেরই মাথায় মুকুট। গলায় মালা। প্রদীপ্ত ভট্টাচার্যের প্রথম ওয়েব সিরিজ ‘বিরহী’তে পর্দা ভাগ করার পর একে অন্যের সঙ্গে কি জীবনটাও ভাগ করে নিতে চলেছেন?

Advertisement

এই ছবি ঘোরার পাশাপাশি সায়নের মন্তব্যও কান পেতে শোনার মতোই। তিনি লিখেছেন, ‘ফাইনালি গঙ্গাকে সাক্ষী রেখে করেই ফেললাম। বাই ব্যাচেলার্স! বউদিকে কেমন লাগল জানিও।’ বিয়ে করেই ফেললেন সায়ন-অনুরাধা? এই প্রশ্নের সঙ্গেই উঠে এসেছে আরও একটা প্রশ্ন, এ বার ‘টুম্পা’র কী হবে? সায়নের এই ছবি দেখেছেন ‘রেস্ট ইন প্রেম’ সিরিজের ‘টুম্পা’ ওরফে সুমনা দাসও। তিনি আঁতকে উঠে সবার নাম ধরে ধরে জিজ্ঞেস করেছেন, ‘এটা কী হল!’

প্রকৃত ঘটনা জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগের চেষ্টা করেছিল ছবির নবদম্পতি সায়ন-অনুরাধার সঙ্গে। সায়ন ফোনে সাড়া দেননি। অনুরাধার কথায়, ‘‘আদৌ আমরা বিয়ে করলাম? নাকি পর্দার প্রয়োজনে বর-কনে সাজলাম? এক্ষুণি কী করে বলি! যা করেছি দু’জনের সম্মতিতে হয়েছে। ফলে, বললে একসঙ্গেই বলব।’’ এদিকে টলিপাড়ার খবর, প্রদীপ্তর সিরিজ অত্যন্ত জনপ্রিয় হয়েছিল ‘উরিবাবা’ ওয়েব প্ল্যাটফর্মে। তারই দ্বিতীয় সিজন আসতে চলেছে। সায়ন প্রেম দিবসের আগের দিন সিরিজের পুরনো ছবি পোস্ট করে আগেভাগে তারই প্রচার সেরেছেন। তবে কবে থেকে শ্যুট বা আদৌ শ্যুট হয়ে গিয়েছে কিনা সেটা জানা যায়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল সুমনার সঙ্গে। ফোন ধরেই দীর্ঘশ্বাস ফেলে অভিনেত্রীর দাবি, ‘‘মনটা ভেঙে গেল, প্রেস্টিজ যা ছিল, পাংচার হয়ে গেল।’ সিরিজের বিখ্যাত গান যে এ ভাবে সত্যি হবে কে জানত?’’ গানের পংক্তি অনুযায়ী বউয়ের বদলে বর পালাল জানলা দিয়ে। এ বার কী করবেন সুমনা? পর্দার ‘টুম্পা’র দাবি, তিনিও এ বার নতুন সঙ্গী খুঁজবেন। তবে মুখে কিছু না বললেও তাঁরও ইঙ্গিত, সিরিজের দ্বিতীয় সিজন খুব শিগগিরি আসতে চলেছে। এটা সম্ভবত তারই প্রচার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন