Sanjay Dutt

Ranbir- Alia: বিয়ের পরে রণবীর-আলিয়া যেন দ্রুত বাবা-মা হয়, উপদেশ দিলেন সঞ্জয় দত্ত

"জীবনের পথ মসৃণ নয়। তবে সেখানে রেলগাড়ি ছোটালে চলবে না। সংঘাতের সময় একজনকে পিছিয়ে আসতে হবে। মনে রাখতে হবে, অনেক পথ বাকি।"

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১০:৫৬
Share:

রণবীর-আলিয়াকে উপদেশ সঞ্জয় দত্তের

"সে কী! রণবীর সত্যিই বিয়ে করছে তা হলে?" অভিনেতা সঞ্জয় দত্তের মুখে তৃপ্তির হাসি দেখা গেল। নতুন ছবি 'কেজিএফ-২'-এর প্রচারে নিয়ে ব্যস্ত এখন মুন্নাভাই। তবে 'ব্রহ্মাস্ত্র'-এর অভিনেতা রণবীর তাঁর বিশেষ স্নেহের পাত্র। সেই সঙ্গে আলিয়া ভট্টকেও ছোট থেকে বড় হতে দেখেছেন চোখের সামনে। তাই 'রণলিয়া'র বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে দু'জনের প্রতি শুভেচ্ছা জানিয়ে আশিস বর্ষণ করেন বর্ষীয়ান সঞ্জয়। সেই সঙ্গে কিছু গুরুত্বপূর্ন উপদেশও দেন।

'অধীরা' খ্যাত অভিনেতা বলেন, "বিয়ে একটা অঙ্গীকার, একসঙ্গে জুড়ে থাকার, দীর্ঘ পথ চলার। ওদের তাড়তাড়ি বাচ্চা নিয়ে নেওয়া উচিত। তা ছাড়া রণবীর আর আলিয়া যেন হাসিমুখে প্রতিশ্রুতি পালন করতে পারে আমি সেই কামনাই করব।"

Advertisement

তিনি আরও বলেন, সমস্যা তো হবেই। জীবনের পথ মসৃণ নয়। তবে সেখানে রেলগাড়ি ছোটালে চলবে না। সংঘাতের সময় একজনকে পিছিয়ে আসতে হবে। মনে রাখতে হবে, অনেক পথ বাকি। আনন্দ, উচ্ছ্বাস, দুঃখ সবকিছু কাঁধে কাঁধ মিলিয়ে ভাগ করে নিতে হবে, এর নামই বিবাহ। সঞ্জয় দত্তের সেই বার্তা শুনে ভক্তরাও আপ্লুত।

বলিপাড়ায় এ মুহূর্তে সবথেকে বেশি চর্চার বিষয় রণবীর কপূর এবং আলিয়া ভট্টের বিয়ে। তবে সবকিছুই এমন ঘনিষ্ঠ বৃত্তে সারছেন দুই পরিবার যে নিরাপত্তার ফাঁক দিয়ে মাছিরও গলার উপায় নেই। এ দিকে বিয়ের খবরের আশায় হাপিত্যেশ করছেন ভক্তরা। তবে বিয়েটা যে ১৫ তারিখেই হচ্ছে, সে কথা নিশ্চিত ভাবে জানিয়েছে আনন্দবাজার অনলাইন। আর বিয়ে মিটলেই রণবীর আর আলিয়া দু'জনেই ব্যস্ত হয়ে পড়বেন ছবির শ্যুটিংয়ের কাজে। তাঁদের আগামীর পথ সুন্দর হোক, শান্তির হোক, এই কামনাই করছেন সকলে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন