Entertainment News

সত্যিই কি ব্রেকআপ হয়েছে আথিয়ার?

এখনও পর্যন্ত একটাই ছবি মুক্তি পেয়েছে তাঁর। ২০১৫-তে ‘হিরো’। এর মধ্যে কেরিয়ারের থেকেও লভ লাইফ নিয়েই বেশি লাইমলাইটে। তিনি আথিয়া শেট্টি। একাধিক পুরুষের সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা গিয়েছে। কখনও বলিউডে কান পাতলে শোনা যেত ‘হিরো’র কো-স্টার সুরজ পাঞ্চোলি তাঁর বয়ফ্রেন্ড।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ মার্চ ২০১৭ ১৪:৩৬
Share:

এখনও পর্যন্ত একটাই ছবি মুক্তি পেয়েছে তাঁর। ২০১৫-তে ‘হিরো’। এর মধ্যে কেরিয়ারের থেকেও লভ লাইফ নিয়েই বেশি লাইমলাইটে। তিনি আথিয়া শেট্টি। একাধিক পুরুষের সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা গিয়েছে। কখনও বলিউডে কান পাতলে শোনা যেত ‘হিরো’র কো-স্টার সুরজ পাঞ্চোলি তাঁর বয়ফ্রেন্ড। কখনও মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘মুবারক’-এর কো-স্টার অর্জুন কপূরের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। অন্য একটি সূত্রের খবর, দীর্ঘ তিন বছর ধরে ব্যবসায়ী আদিত্য ভাণ্ডারীর সঙ্গে সম্পর্ক রয়েছে নায়িকার। কিন্তু মাস কয়েক হল নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে তাঁদের। আদিত্য নাকি অন্য এক মহিলার প্রেমে পড়েছেন। তবে এ নিয়ে মুখ খুলতে নারাজ আথিয়া। নাম প্রকাশে অনিচ্ছুক আথিয়ার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, কোনওরকম গুজবে কান দিতে চান না নায়িকা। তাঁর বাবা সুনীল শেট্টিকে নিয়েও ইন্ডাস্ট্রিতে অনেক রকম গুজব ছিল। ফলে এক জন তারকা হলে তাঁকে নিয়ে নানারকম গুজব থাকবে, সেটাই স্বাভাবিক।

Advertisement

আরও পড়ুন, কেন আদিরার ছবি সোশ্যাল মিডিয়ায় দেন না? রানি বললেন…

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন