Hema malini

নাচের আন্তর্জাতিক দল গড়লেন হেমা মালিনী

রাজ কপূরের আমল থেকেই জর্জিয়ার সঙ্গে সাংস্কৃতিক আদান-প্রদান ছিল এ দেশের। সে ধারাকেই এ বার এগিয়ে নিয়ে যেতে চান হেমা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৭ ১৯:২৮
Share:

হেমা মালিনী। ছবি: হেমার টুইটার পেজের সৌজন্যে।

জর্জিয়ার সঙ্গে হাত মিলিয়ে বিশ্ব দরবারে ভারতীয় সংস্কৃতিকে পৌঁছে দেওয়ার জন্য উদ্যোগী হলেন বলিউডের ‘ড্রিম গার্ল’। হেমা মালিনির সংস্থা ‘সিনার্জি’র উদ্যোগে জর্জিয়ার শিল্পীদের সঙ্গে একটি ডান্স শো-এর আয়োজন করেছেন অভিনেত্রী। এই শো ভারতের বিভিন্ন শহরে অনুষ্ঠিত হবে। তালিকায় রয়েছে মুম্বই, দিল্লি, কলকাতা এবং চেন্নাই। ভারতীয় ধ্রুপদী নৃত্যের সঙ্গে জর্জিয়ার ব্যালের মিশেলে নতুন ‘ডান্স ফর্ম’ মানুষকে আনন্দ দেবে বলে মনে করছেন নায়িকা। ভারতনাট্যম, কত্থক, ওডিশি-র ফর্মের সঙ্গে ব্যালের যুগলবন্দি দেখতে পাবেন দর্শক।

Advertisement

আরও পড়ুন, এই ছবি পোস্ট করে এ কথাও শুনতে হল প্রিয়ঙ্কাকে!

আরও পড়ুন, নবরাত্রিতে পারফর্ম করতে দিন প্রতি ১৯ লক্ষ ৪৪ হাজার টাকা করে পাবেন ফাল্গুনী পাঠক

Advertisement

অভিনয়ের পাশাপাশি নাচের জগতেও জনপ্রিয় হেমা মালিনী। তাঁর অসংখ্য ছবির গান সুপারহিট হয়েছে। নায়িকার গ্ল্যামারে মুগ্ধ সিনে দুনিয়া। সে কারণে হেমা মালিনীকে ‘ড্রিম গার্ল’ বলেন সবাই। সিনেমার সঙ্গে ভারতীয় সংস্কৃতিকেও বিশ্বের দরবারে পৌঁছে দিয়েছেন হেমা। তাই অনেকেই তাঁকে দেশের সংস্কৃতির বেসরকারি অ্যাম্বাসাডর বলে থাকেন। রাজ কপূরের আমল থেকেই জর্জিয়ার সঙ্গে সাংস্কৃতিক আদান-প্রদান ছিল এ দেশের। সে ধারাকেই এ বার এগিয়ে নিয়ে যেতে চান হেমা।

তথ্য সহায়তা: অ্যাসটের্ড মোশন পিকচার্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন