Entertainment News

হেমার আত্মজীবনী প্রকাশ্যে, পর্দা উঠতে পারে অনেক অজানা ঘটনার

সোমবার হেমা মালিনীর ৬৯তম জন্মদিনে প্রকাশিত হল রাম কমল মুখোপাধ্যায়ের লেখা হেমা মালিনীর আত্মজীবনী ‘বিয়ন্ড দ্য ড্রিমগার্ল’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০১৭ ১৩:৫৯
Share:

বই প্রকাশ অনুষ্ঠানে হেমা ও দীপিকা। ছবি: অ্যাসর্টেড মোশন পিকচার্সের সৌজন্যে।

ড্রিমগার্লের আত্মজীবনী। তা নিয়ে কৌতূহল থাকা স্বাভাবিক। অবশেষে উঠল পর্দা। সোমবার হেমা মালিনীর ৬৯তম জন্মদিনে প্রকাশিত হল রাম কমল মুখোপাধ্যায়ের লেখা হেমা মালিনীর আত্মজীবনী ‘বিয়ন্ড দ্য ড্রিমগার্ল’। মুম্বইতে এই বইয়ের উদ্বোধনে হাজির ছিলেন দীপিকা পাড়ুকোন।

Advertisement

আরও পড়ুন, মেয়েকে নিয়ে কোথায় গেলেন সানি লিওন?

এ দিনের অনুষ্ঠানে প্রথমে কেক কাটা হয়। সেখানে ছিলেন হেমার দুই মেয়ে এষা ও অহনা। ছিলেন জামাইরাও। তবে ধর্মেন্দ্রর অনুপস্থিতি নিয়ে প্রশ্ন তৈরি হয়েছে বলিউডের কোনও কোনও মহলে। হেমার জীবনের অনেক অজানা দিক এই বইয়ের মাধ্যমে পাঠকদের সামনে আসবে।

Advertisement

আরও পড়ুন, আমিরকে নিয়ে দুই নায়িকার ঠান্ডা লড়াই?

বই প্রকাশ অনুষ্ঠানে রামকমল, হেমা ও দীপিকা।ছবি: অ্যাসর্টেড মোশন পিকচার্সের সৌজন্যে।

বই প্রকাশ অনুষ্ঠানেই কিছুটা স্মৃতিরোমন্থন করে নিজের জীবনের বিভিন্ন বিষয় নিয়ে মুখ খুলেছেন হেমা। ধর্মেন্দ্রর আগের পক্ষের দুই সন্তান সানি এবং ববি দেওলের তাঁর সম্পর্ক কেমন তারও ইঙ্গিত দিয়েছেন। হেমার দাবি চিরকালই তাঁর সঙ্গে সানি দেওলের সম্পর্কের সমীকরণ নিয়ে একটা কানাঘুষো রয়েছে। তাঁর কথায় ‘‘লোকে কী ভাবে জানি না তবে আমাদের সম্পর্ক শুরু থেকেই ভীষণ সুন্দর।’’ ‘ ’

‘ ’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন