Hera Pheri 3

একসঙ্গে অক্ষয়-সুনীল-পরেশ! মোট তিনটি ছবিতে পর্দায় প্রত্যাবর্তন ‘হেরা ফেরি’ ত্রয়ীর

‘হেরা ফেরি ৩’ ছবির জন্য অপেক্ষা জারি। খবর, শুধু ‘হেরা ফেরি ৩’ নয়, আরও দু’টি ছবির সিক্যুয়েলে ফিরছে অক্ষয়-সুনীল-পরেশ ত্রয়ী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:০৬
Share:

মোট তিনটি ছবির জন্য পর্দায় ফিরছেন ‘হেরা ফেরি’ ত্রয়ী। ছবি: সংগৃহীত।

প্রায় দু’দশকের অপেক্ষা এখনও জারি। ‘হেরা ফেরি ৩’ ছবির জন্য মুখিয়ে রয়েছেন দর্শক ও অনুরাগীরা। ২০০০ সালে মুক্তি পাওয়া ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজ়ির প্রথম ছবির সাফল্যের পর দর্শকের মনে জায়গা করে নিয়েছিল অক্ষয় কুমার-সুনীল শেট্টি-পরেশ রাওয়াল ত্রয়ী। ২০০৬ সালে ‘ফির হেরা ফেরি’ ছবিতে প্রত্যাবর্তন ত্রয়ীর। তার পরে কেটে গিয়েছে প্রায় ১৭ বছর। ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবির অপেক্ষায় দর্শক ও অনুরাগীরা। অবশেষে এল সুখবর। শোনা যাচ্ছে, শুধু ‘হেরা ফেরি ৩’ নয়— আরও দু’টি ছবিতে পর্দায় একসঙ্গে দেখা যেতে পারে অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ রাওয়ালকে। খবর, ‘ওয়েলকাম ৩’ ও ‘আওয়ারা পাগল দিওয়ানা ২’ ছবির জন্য ‘হেরা ফেরি’ খ্যাত ত্রয়ীকে ফিরিয়ে আনতে আগ্রহী ছবির নির্মাতারা।

Advertisement

চলতি বছরের শেষ থেকে কাজ শুরু হচ্ছে ‘হেরা ফেরি ৩’-এর। ছবি: সংগৃহীত।

২০০০ সালে মুক্তি পায় প্রিয়দর্শন পরিচালিত ছবি ‘হেরা ফেরি’। এক বাড়িমালিক ও তাঁর দুই ভাড়াটের গল্প নিয়ে তৈরি ছবির চিত্রনাট্য। চাকরি নিয়ে জর্জরিত দুই ভাড়াটে রাজু ও শ্যাম। ফলে বাড়িমালিক বাবুরাওকে বাড়িভাড়া দেওয়া তাঁদের পক্ষে দুষ্কর হয়ে ওঠে। এমন সময়ে এক ভুল নম্বর থেকে ফোন আসে তাঁদের বাড়িতে। সেই ভুল নম্বর থেকে আসা ফোনই তাঁদের আর্থিক সমস্যা সমাধানের উপায় হয়ে দাঁড়ায়। ২০০০ সালে মুক্তি পাওয়া এই ছবি প্রশংসিত হয়েছিল দর্শকের দ্বারা। এমনকি, ছবি মুক্তির বহু বছর পরে এখনও বেশ জনপ্রিয় ‘হেরা ফেরি’। জনপ্রিয়তার কারণে ২০০৬ সালে ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি ‘ফির হেরা ফেরি’ নিয়ে ফিরে আসেন পরিচালক নীরজ বোরা। ‘হেরা ফেরি’র উচ্চতা ছুঁতে না পারলেও বক্স অফিসে সফল হয় সেই ‘ফির হেরা ফেরি’। তার ১৭ বছর পরে এ বার ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি নিয়ে চলছে জল্পনা। খবর, চলতি বছরের শেষের দিকে শুরু হতে চলেছে ‘হেরা ফেরি ৩’ ছবির কাজ। তবে শুধু এই ছবিতেই নয়, আরও দুই ফ্র্যাঞ্চাইজ়িতে ফিরছেন জনপ্রিয় ত্রয়ী অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ রাওয়াল। শোনা যাচ্ছে, ‘ওয়েলকাম ৩’ ও ‘আওয়ারা পাগলা দিওয়ানা ২’ ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন তিন অভিনেতা।

প্রসঙ্গত, ‘হেরা ফেরি’, ‘ওয়েলকাম’, ‘আওয়ারা পাগলা দিওয়ানা’— তিনটি ফ্র্যাঞ্চাইজ়িরই প্রযোজক ফিরোজ় নাদিয়াদওয়ালা। ‘হেরা ফেরি ৩’ ছবির জন্য প্রথমে শোনা যাচ্ছিল কার্তিক আরিয়ানের নাম। তবে অনুরাগীদের দাবি মেনে অক্ষয়-সুনীল-পরেশ ত্রয়ীকেই ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেন ছবির নির্মাতারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন