Entertainment News

আসছে সানির জীবনের অজানা গল্প, দেখুন তার প্রথম ঝলক

একেবারে পাশের বাড়ির মেয়ের ইমেজ থেকে কেন তিনি পর্নোগ্রাফিকে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন? কানাডাবাসী মধ্যবিত্ত এক শিখ পরিবারের মেয়ে কী ভাবে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা তৈরি করেছিলেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ জুলাই ২০১৮ ১৫:৩৭
Share:

সানি লিওন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বলি মহলের প্রায় সকলেই এখন তাঁকে একডাকে চেনেন। অভিনয় করছেন। করছেন সঞ্চালনা। তিন সন্তানের মা হয়েছেন। এক সময় পর্ন তারকার পেশা ছেড়ে বলিউডে নিজের পায়ের তলায় জমি শক্ত করেছেন একটু একটু করে। তিনি সানি লিওন

Advertisement

কিন্তু সানির এই জার্নি খুব একটা সহজ ছিল না। একেবারে পাশের বাড়ির মেয়ের ইমেজ থেকে কেন তিনি পর্নোগ্রাফিকে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন? কানাডাবাসী মধ্যবিত্ত এক শিখ পরিবারের মেয়ে কী ভাবে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা তৈরি করেছিলেন? কী ভাবে তা থেকে বেরিয়ে বলিউড মেনস্ট্রিমে জায়গা করে নিলেন? এ সব নিয়ে সাধারণ দর্শকের কৌতূহল রয়েছে। তা মিটতে পারে ‘করণজিত্ কউর- দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ ওয়েব সিরিজ দেখে। সদ্য মুক্তি পেয়েছে এর টিজার।

সোশ্যাল মিডিয়ায় এই টিজার ভিডিও শেয়ার করেছেন সানি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার জীবন খুব তাড়াতাড়িই একটা খোলা বই হয়ে যাবে।’সানির জীবনের ওঠাপড়াকে এই ওয়েব সিরিজে সুন্দর ভাবে দেখানো হয়েছে বলে দাবি নির্মাতাদের।

Advertisement

দেখুন, ‘শব্দকল্পদ্রুম’-এর ট্রেলার, এ বার মুক্তির অপেক্ষা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন