Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

দেখুন, ‘শব্দকল্পদ্রুম’-এর ট্রেলার, এ বার মুক্তির অপেক্ষা

সুদীপ দাসের আসন্ন ছবি ‘শব্দকল্পদ্রুম’-এ। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে আগামী ৬ জুলাই।

নিজস্ব প্রতিবেদন
২৬ জুন ২০১৮ ১৯:০৭
Save
Something isn't right! Please refresh.
ছবির দৃশ্যে সুদীপ্তা এবং ধৃতিমান। ছবি: ইউটিউবের সৌজন্যে।

ছবির দৃশ্যে সুদীপ্তা এবং ধৃতিমান। ছবি: ইউটিউবের সৌজন্যে।

Popup Close

তারা শুনতে পায় না। কথাও বলতে পারে না। কিন্তু তা নিয়েই রয়েছে তাদের নিজস্ব জগত্। রয়েছে এই কলকাতাতেই।

তারা অর্থাত্ পাঁচ জন শিশু। যাদের দেখা যাবে সুদীপ দাসের আসন্ন ছবি ‘শব্দকল্পদ্রুম’-এ। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে আগামী ৬ জুলাই।

ছবির মূল চরিত্রে রয়েছে পাঁচ শিশু। যাদের জীবনে শব্দের কোনও অস্তিত্ব নেই। শব্দ শুধু তাদের কল্পনায়। প্রত্যেকেই মূক ও বধির। একটি বোর্ডিং স্কুলে পড়ে এই পাঁচ শিশু। সেখানে গরমের ছুটিতে সকলে বাড়ি চলে গেলেও এই পাঁচজনের বাবা-মায়েরা তাদের নিতে যান না। পরিচালকের কথায়, ‘‘আমরা বিভিন্ন স্কুলে কথা বলে দেখেছি যে, এই ধরনের বাচ্চাদের বাড়ির লোকেরা, তাদের বুঝতে পারে না বলে বেশির ভাগ সময়েই স্কুলে রেখে দেয়।’’

Advertisement

আরও পড়ুন, নচিকেতার গানটা কি আপনাকে নিয়ে লেখা? রাজশ্রী বললেন...

সারাটা গরমের ছুটি কী ভাবে কাটাবে বুঝতে পারে না ওই পাঁচ জন। হঠাৎ তারা খেয়াল করে যে, স্কুলেরই অন্য একটি ঘরে এসে উঠেছে চার জন লোক। এই চার জনের চরিত্রে অভিনয় করছেন ধৃতিমান চট্টোপাধ্যায়, সমদর্শী দত্ত, সুদীপ্তা চক্রবর্তী এবং অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়। ওই শিশুরা বুঝতে পারে যে, ওরা ভাল লোক নয়। ওরা বিশাল আওয়াজ করে অনেক জনকে মেরে ফেলতে চাইছে। যেহেতু ওরা শুনতে পায় না, তাই শব্দকে চিরকালই ভয় পায় ওই পাঁচজন। সেই ভয় থেকেই তা আটকানোর চেষ্টা করে। এ ভাবেই এগিয়েছে ছবির গল্প।

পরিচিত অভিনেতারা ছাড়াও পাঁচ জন শিশুর ভূমিকায় দেখা যাবে পাঁচ নবাগত শিশুশিল্পীকে। ইতিমধ্যেই ট্রেলার পছন্দ করেছেন। দর্শক। ফলে ছবি মুক্তির অপেক্ষার পারদ চড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
ধৃতিমান চট্টোপাধ্যায় Tollywood Video Bengali Movie Upcoming Movies Dhritiman Chatterjee Dhritiman Chattopadhyay Sudipta Chakrabortyসুদীপ্তা চক্রবর্তী
Something isn't right! Please refresh.

Advertisement