tiger shroff

Heropanti 2: মিনি বডিকন ড্রেসে আঁচ বাড়ালেন টাইগার শ্রফের বান্ধবী দিশা

ছবির স্ক্রিনিংয়ে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং দলের সদস্যরা ছাড়া দিশাও হাজির ছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ১১:০৩
Share:

স্পটলাইট কেড়ে নিলেন টাইগার শ্রফের বান্ধবী

'হিরোপন্তি-২' স্ক্রিনিংয়ে এসে স্পটলাইট কেড়ে নিলেন টাইগার শ্রফের বান্ধবী, অভিনেত্রী দিশা পাটনি। ল্যাভেন্ডার বডিকন ড্রেসে তাঁর অঙ্গ সুষমা স্পষ্ট ভাবে ধরা দিচ্ছিল। গভীর নেকলাইনে উচ্ছ্বল যৌবনের আঁচ। ড্রেসের নিচের দিকে একটি বড় ফুল, যাতে আরওই পূর্ণতা পেয়েছিল দিশার সাজ। সেই দেখে ভক্তদের হৃদয় উথালপাথাল। ছবি প্রকাশ্যে আসতেই প্রশংসার বন্যা বইয়ে দেন নেটাগরিকরা।

অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে বেশ কিছুদিন হল সম্পর্কে আছেন দিশা। দুজনকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল ২০১৬-র একটি মিউজিক ভিডিয়োতে। ২০১৮-এ মুক্তি পাওয়া ছবি 'বাঘি-২'-তেও টাইগার আর দিশাকে পর্দা ভাগ করতে দেখা গিয়েছিল। শোনা যায়, তারকা যুগলের প্রেম গভীর হয়েছিল তার পরই।

Advertisement

'হিরোপন্তি-২' স্ক্রিনিংয়ে দিশা পাটনি

বৃহস্পতিবার 'হিরোপন্তি ২'-এর নির্মাতারা ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যদের জন্য ছবিটির একটি বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন। অভিনেতা এবং দলের সদস্যরা ছাড়াও সেই অনুষ্ঠানে ঝলমলে উপস্থিতি ছিল দিশা পাটনির। ড্রেসের সঙ্গে মানানসই হাইহিল এবং ম্যাচিং হ্যান্ডব্যাগও ছিল নজর কাড়া।

টাইগার শ্রফ-অভিনীত 'হিরোপন্তি-২' অ্যাকশন, থ্রিলার, অপরাধ, রোমান্স এবং কমেডির মিশেলে একটি জনপ্রিয় সমীকরণ তুলে ধরে। তারা সুতারিয়া প্রধান ভূমিকায়। আর সহ-অভিনেতা টাইগার শ্রফের চরিত্র বাবলুরও গুরুত্ব কম নয়। বিশ্ব জুড়ে সাইবার ক্রাইম বন্ধ করার জন্য সোচ্চার হবে এই ছবি।

Advertisement

রজত অরোরা রচিত এবং আহমেদ খান পরিচালিত 'হিরোপন্তি -২' মুক্তি পাচ্ছে ২৯ এপ্রিল, অর্থাৎ আজই।

ওদিকে দিশার কাজও চলছে। সম্প্রতি ঈদের দিনে মুক্তি পাওয়া সলমান খানের ছবি 'রাধে'তে দিশা অভিনয় করেছেন। জন আব্রাহাম, অর্জুন কপূর এবং তারা সুতারিয়ার সঙ্গে 'এক ভিলেন -২' এবং সিদ্ধার্থ মালহোত্রার 'যোধা'তেও নজর কেড়েছেন দিশা।

পরবর্তীতে একতা কাপুর প্রযোজিত নায়িকা কেন্দ্রিক ছবি 'কেটিনা'-তেও দেখা যাবে ত‌াঁকে।

টাইগার শ্রফের সঙ্গে বেশ কিছুদিন হল সম্পর্কে আছেন দিশা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন