Dilip Joshi

‘যিনি গুজব ছড়িয়েছেন তাঁর মঙ্গল হোক’, বাড়ি ঘেরাওয়ের খবর উড়িয়ে দিলেন পর্দার ‘জেঠালাল’

দিলীপ জোশীর জীবন নাকি বিপন্ন। এই খবরকে গুজব বলেই উল্লেখ করলেন ‘তারক মেহতা কা উল্টা চশমা’ খ্যাত অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৩:৩২
Share:

গুজব নস্যাৎ করলেন অভিনেতা নিজেই। ছবি: সংগৃহীত।

Advertisement

বিগত কয়েক দিন ধরেই মায়ানগরীতে একের পর এক গুজব। প্রথমে অমিতাভ বচ্চন এবং ধর্মেন্দ্রর মুম্বইয়ের বাড়িতে বোমাতঙ্কের গুজব ছড়ায়। তার পর শোনা যায়, ‘তারক মেহতা কা উল্টা চশমা’ ধারাবাহিকের অভিনেতা দিলীপ জোশীর জীবন বিপন্ন। তাঁর বাড়ি নাকি ২৫ জন বন্দুকধারী দুষ্কৃতী ঘিরে ফেলেছে। কিন্তু এই খবরকে গুজব বলেই উল্লেখ করলেন স্বয়ং দিলীপ।

খবর কানে আসার পর পর্দার ‘জেঠালা়ল’-এর সঙ্গে যোগাযোগ করা হয়। দিলীপ বলেন, ‘‘সম্পূর্ণ মিথ্যে খবর। এ রকম কিছুই ঘটেনি। কী ভাবে এটা শুরু হল সেটাই বুঝতে পারছি না। দু’দিন ধরে খবরটা ছড়িয়েছে দেখে আমি আশ্চর্য!’’ এরই সঙ্গে এই গুজব কে ‘শাপে বর’ হিসেবেই দেখছেন অভিনেতা। তাঁর কথায়, ‘‘যিনি এই গুজবটা ছড়িয়েছেন, তাঁর মঙ্গল হোক! কারণ এই অছিলায় অগণিত মানুষ অন্তত ফোন করে আমার খবর নিয়েছেন। মানুষ যে আমাকে কতটা ভালবাসেন, এই গুজব সেটা প্রমাণ করে দিয়েছে।’’

Advertisement

সূত্রের খবর, দিন কয়েক আগে নাগপুর পুলিশ কন্ট্রোল রুমে এক ব্যক্তির ফোন আসে। ওই ব্যক্তি বলেন, ২৫ জন বন্দুক ও অস্ত্র হাতে দিলীপ যোশীর শিবাজি পার্কের বাড়ি ঘিরে ফেলেছে। পুলিশের অনুমান, অভিনেতা দিলীপ জোশীর কাছে যে হুমকি ফোন আসে, সেই একই ব্যক্তি অমিতাভ বচ্চন ও ধর্মেন্দ্রের বাড়ির বোমাতঙ্কের খবর দেন। শুধুমাত্র বোমাতঙ্কের খবর দিয়েই ক্ষান্ত হননি সেই ব্যক্তি। ফোনে তিনি জানান, ২৫ জন আগ্নেয়াস্ত্রধারী মুম্বইয়ের দাদরে এক সন্ত্রাসবাদী হামলা চালাতে চলেছেন। সেই তথ্যের ভিত্তিতে জুহু, ভিল-পার্লে ও গমদেবী এলাকাতেও সতর্ক হয় পুলিশ। এই ঘটনার দিন কয়েকের মধ্যেই দিলীপ জোশীর বাড়ির এই হুমকির ঘটনায় নড়েচড়ে বসেছে পুলিশ। মুম্বই পুলিশ ওই ব্যক্তির সন্ধানে তদন্তে নেমেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন