Tollywood

টলি পাড়ায় কোন কোন সেলেব দোল উৎসবে শামিল হলেন, আর কারা হলেন না?

টলি পাড়াতেও ফাগের ছোঁয়া। করোনা ভাইরাস আতঙ্ককে ফুঁ দিয়ে উড়িয়ে দিয়ে সেলেবরাও রঙিন হলেন লাল, সবুজ, নীল আবিরে। দেখে নিন কারা দোল খেললেন আর কাদের বিভিন্ন কারণে এ বারে দোল খেলা হল না...।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২০ ১৯:০১
Share:

বাঁ দিক থেকে প্রিয়ঙ্কা সরকার, কোয়েল মল্লিক এবং পাওলি দাম।

টলি পাড়াতেও ফাগের ছোঁয়া। করোনা ভাইরাস আতঙ্ককে ফুঁ দিয়ে উড়িয়ে দিয়ে সেলেবরাও রঙিন হলেন লাল, সবুজ, নীল আবিরে। দেখে নিন কারা দোল খেললেন আর কাদের বিভিন্ন কারণে এ বারে দোল খেলা হল না...।

Advertisement

রাজ-শুভশ্রী

ঘরোয়া ভাবেই দোল উৎসব পালন করলেন টলিপাড়ার পাওয়ার কাপল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ম্যাচিং পোশাকে রাঙিয়ে দিলেন একে অপরকে। লাল আবিরে শুভশ্রীর কপালে দেখা গেল বসন্তের ছোঁয়া। রাজের টি-শার্টও আবির-মাখা।

Advertisement

প্রিয়ঙ্কা সরকার

ছেলে সহজকে নিয়েই এ বারের দোল কাটালেন অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। শুরু করেছিলেন বাঘাযতিন তরুণ সংঘের প্রভাতফেরি দিয়ে। এর পর ছেলে এবং পরিচিত বন্ধু-বান্ধবদের নিয়ে সামিল হলেন রং খেলায়।

পাওলি দাম

কখনও এলোচুলে মালা গাঁথছেন আবার কখনও বা অলস দুপুরে বসন্তের রোদে সেঁকে নিচ্ছেন হাত-পা। অভিনেত্রী পাওলি দাম বসন্ত উৎসবে ধরা দিলেন অন্য মেজাজে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

নিজে কোনও ছবি পোস্ট না করলেও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ফ্যান পেজ ছেলে ঝিনুকের সঙ্গে তাঁর একটি ছবি পোস্ট করেছে। সেই ছবিতে দেখা যাচ্ছে, ছেলে ঝিনুকের সঙ্গে লাল আবির মেখে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন শ্রাবন্তী।

তনুশ্রী চক্রবর্তী

হাল্কা বাসন্তী শাড়িতে নিজেকে মুড়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। কপালে কমলা রঙের আবিরের ছোঁয়া।

ঋতাভরী চক্রবর্তী

নিজের সংস্থায় মুক এবং বধীর শিশুদের সঙ্গে দোল খেললেন ঋতাভরী। ওদের সঙ্গেই টাইমমেশিনে চেপে শৈশবে পৌঁছে গিয়েছিলেন তিনি।

মিমি চক্রবর্তী

একে সাংসদ, তায় অভিনেত্রী, অবকাশ মেলা দায় মিমি চক্রবর্তীর জীবনে। তাঁরই ফাঁকে সময় বার করে প্রিয়জনের সঙ্গে তিনিও মেতে উঠলেন দোলের উৎসবে।

সোহিনী সরকার

হলুদ শাড়ি, আর কড়ি দেওয়া ঝুমকায় সেজে দোল খেলায় মাতলেন অভিনেত্রী সোহিনী সরকারও। অনুরাগীদের জানালেন শুভেচ্ছা।

সম্পূর্ণা লাহিড়ী

ইন্ডাস্ট্রির বন্ধু বান্ধব এবং আত্মীয় পরিজনদের সঙ্গে দোল খেলায় মাতলেন সম্পূর্ণা।

দোল খেললেন না যাঁরা...

দেব: শুটিং করতে গিয়ে পায়ে চোট পেয়েছেন অভিনেতা দেব। তাই এ বারে দোল খেলতে পারলেন না তিনি। তবে অনুরাগীদের জানিয়েছেন শুভেচ্ছা।

অঙ্কুশ হাজরা: সদ্য দার্জিলিং থেকে শুট সেরে ফিরেছেন অঙ্কুশ। একদম প্রস্তুতি নিতে পারেননি। তাই শেষ মুহূর্তে দোল খেলা সম্ভব হয়নি তাঁর।

পায়েল সরকার: ভেবেছিলেন, দোল খেলবেন। সেই মতো প্রস্তুতিও নিয়েছিলেন। কিন্তু কফি পড়ে গিয়ে হাত পুড়ে গিয়েছে তাঁর। তাই এ বার তাঁর আর দোল খেলা হল না।

কোয়েল মল্লিক: মা হতে চলেছেন কোয়েল। তাই এ বারে দোল খেলা হল না তাঁর।

তবে বেশির ভাগ সেলেবই আজ মেতেছিলেন দোল যাপনে। ফুল ফুটুক বা না-ই ফুটুক, টলি পাড়ায় বসন্ত এসেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন