Jeremy Renner

দুর্ঘটনায় ভেঙেছে ৩০-এর বেশি হাড়, এখন কতটা সুস্থ জেরেমি রেনার?

মারাত্মক দুর্ঘটনার কবল থেকে কোনও ক্রমে রক্ষা পেয়েছেন। সপ্তাহ দুয়েক হাসপাতালে কাটিয়ে সদ্য বাড়ি ফিরেছেন। সুস্থ হয়ে উঠছেন মার্ভেল তারকা?

Advertisement

সংবাদ সংস্থা

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৪:০৪
Share:

দুর্ঘটনার পর ধীরে ধীরে সুস্থ হচ্ছেন জেরেমি রেনার। ফাইল চিত্র।

নতুন বছরের শুরুতেই ভয়াবহ দুর্ঘটনা। মাথায় ও কোমরে মারাত্মক চোট। চোট সারিয়ে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন মার্ভেল ‘হকআই’ খ্যাত তারকা জেরেমি রেনার। হাসপাতাল থেকে ইতিমধ্যেই বাড়ি ফিরেছেন হলিউড অভিনেতা। চলছে ফিজ়িওথেরাপি। এখন কেমন আছেন তিনি? সমাজমাধ্যমে ছবি দিয়ে অনুরাগীদের জানালেন জেরেমি।

Advertisement

চিকিৎসকদের যত্ন এবং অনুরাগীদের প্রার্থনার জোরেই সুস্থ হয়ে উঠছেন জেরেমি। হাসপাতালের বিছানায় উঠে বসে সমাজমাধ্যমে অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। এ বার বাড়িতে ফিরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জেরেমি লেখেন, ‘‘৩০-এর বেশি হাড় ভেঙেছিল, আপনাদের সকলের ভালবাসার জোরে তা-ও জুড়ে যাবে। পরিবার ও বন্ধুরা আছেন, ওঁদের সাহায্যে দ্রুত সুস্থ হয়ে উঠব।’’ দুর্ঘটনা থেকে চিকিৎসা, প্রতি পদে পাশে থাকার জন্য ধন্যবাদ জানান অস্কার মনোনীত হলিউড অভিনেতা।

গত ১ জানুয়ারি আমেরিকার নেভাদায় রাস্তায় জমে থাকা বরফের চাঁই সরাতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন জেরেমি। এক আত্মীয়ের গাড়িকে বরফ থেকে বার করার চেষ্টা করছিলেন। কিন্তু তা করতে গিয়ে বরফ সরানোর যন্ত্রের তলায় চাপা পড়ে যান জেরেমি। দুর্ঘটনায় গুরুতর আহত হন। মারাত্মক চোট পান মাথায়, কোমরে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় জেরেমিকে। সেখানেই সপ্তাহ কয়েক চিকিৎসা চলে অভিনেতার। সুস্থ হওয়ার পর হাসপাতাল থেকেই নিজের শারীরিক পরিস্থিতি সংক্রান্ত খুঁটিনাটি তথ্য সমাজমাধ্যমে ভাগ করে নেন জেরেমি। চিকিৎসক ও নার্সদের সঙ্গে হাসপাতালে নিজের জন্মদিনও পালন করছেন তিনি। বাড়ি ফেরার পরে কেমন কাটছে তাঁর জীবন, এ বার সে কথাও জানাতে ভুললেন না জেরেমি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন