Sara-Sushant

‘আশা করি তুমি খুশি হয়েছ!’ সুশান্তের জন্মদিনে কী আয়োজন সারার?

রুপোলি পর্দায় পা রেখেছেন তাঁর হাত ধরেই। এক সময় তাঁদের প্রেমের গুঞ্জনও শোনা যেত বলিপাড়ায়। সুশান্তের জন্মদিন কী ভাবে পালন করলেন সারা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১১:২৮
Share:

সুশান্তের জন্মদিনে স্বেচ্ছাসেবী সংস্থার কচিকাঁচাদের সঙ্গে কেক কাটলেন সারা। ছবি: সংগৃহীত।

সুশান্ত সিংহ রাজপুতের জন্মদিন। তাঁর জন্মদিনে কেক কাটলেন সারা আলি খান। তবে একা নয়, এক স্বেচ্ছাসেবী সংস্থায় গিয়ে সেখানকার কচিকাঁচাদের সঙ্গে নিয়ে। কেক কাটার সময় গানেও শোনা গেল সুশান্তের নাম— ‘হ্যাপি বার্থডে সুশান্ত’! প্রয়াত বলিউড তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কেক কাটার ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করলেন সারা।

Advertisement

সুশান্তের জন্মদিন পালন করার জন্য একটি স্বেচ্ছাসেবী সংস্থার আমন্ত্রণে সাড়া দিয়েছিলেন অভিনেত্রী। পরনে হালকা সবুজ পোশাক, মুখে একগাল হাসি। ঠিক যেন ‘কেদারনাথ’-এর মুক্কু। স্বেচ্ছাসেবী সংস্থার খুদেদের সঙ্গে কথা বললেন, খেললেন। তার পর তাদের সঙ্গে নিয়েই কাটলেন জন্মদিনের কেক। সুশান্তের জন্মদিন বলে কথা। তাই কচিকাঁচাদের সঙ্গেই জন্মদিন পালন করে প্রয়াত বলিউড অভিনেতাকে স্মরণ করলেন ‘কেদারনাথ’ অভিনেত্রী। ইনস্টাগ্রামে পোস্ট করলেন সেই ভিডিয়ো। বিবরণীতে লিখলেন, ‘‘আমি জানি অন্যদের আনন্দ দিতে পারা তোমার কাছে কত গুরুত্বপূর্ণ ছিল। আশা করি তুমি উপর থেকে দেখছ, আশা করি তুমি খুশি হয়েছ। শুভ জন্মদিন, সুশান্ত!’’

বলিউড অভিনেতা সইফ আলি খানের কন্যা সারা আলি খান। তারকা-কন্যা হলেও গতে বাঁধা রাস্তার বদলে কিছুটা আলাদা ভাবেই বড় পর্দায় আত্মপ্রকাশ তাঁর। কর্ণ জোহর নয়, ‘রক অন’ খ্যাত পরিচালক অভিষেক কপূরের ছবি ‘কেদারনাথ’-এর মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন সারা। পাশে ছিলেন সুশান্ত সিংহ রাজপুত। ছবিতে সারার বিপরীতে মনসুর চরিত্রে অভিনয় করেন সুশান্ত।

Advertisement

শোনা যায়, ছবির শুটিং ও প্রচার চলাকালীন একে অপরের সঙ্গে তাঁরা প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। যদিও কখনও সে কথা জনসমক্ষে স্বীকার করেননি কেউই। তবে সুশান্ত যে তাঁর ভীষণ ভাল বন্ধু, তাঁর ‘গাইডিং স্টার’— সে কথা একাধিক বার নানা সাক্ষাৎকারে বলেছেন ‘অতরঙ্গি রে’ খ্যাত অভিনেত্রী। বাবা সইফ ছাড়া সুশান্তই একমাত্র ব্যক্তি ছিলেন, যাঁর সঙ্গে তিনি ভ্যান গঘ, টেলিস্কোপ, মেরুপ্রভা ইত্যাদি নিয়ে কথা বলতে পারতেন বলে জানিয়েছিলেন সারা। সুশান্তের জন্মদিন পালন করতে পেরে তাই খুশি সারা। সারার এই পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন তাঁর অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন