Pathaan

‘পাঠান’-এর টিকিট না পেয়ে শাহরুখের কাছেই চেয়ে বসলেন এক ভক্ত! কী জবাব নায়কের?

সব রকম প্রশ্নের জন্য প্রস্তুত থাকেন শাহরুখ। নিজের বিচক্ষণতা কাজে লাগিয়ে প্রতিটি তিরের মোকাবিলা করেন। এ বারও করলেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১০:৫৯
Share:

অপ্রিয় প্রশ্নের উত্তরও মজা করে দেন ‘বাদশা’, কারও মনে আঘাত দেন না। ফাইল চিত্র

‘পাঠান’ মুক্তির আগে আবার অনুরাগীদের সঙ্গে কথোপকথন সারলেন শাহরুখ খান। মুখোমুখি আসেন না তিনি, তবে অনলাইনে তাঁকে যা খুশি প্রশ্ন করা যায় পনেরো মিনিট ধরে। শনিবার তেমনই এক সময়সীমায় ভক্তদের প্রশ্ন করার সুযোগ দিল ‘আস্ক এসআরকে’। আর সুযোগের সদ্ব্যবহার করে এল আবদারও! ‘পাঠান’-এর দু’টি টিকিট বিনামূল্যে চেয়ে বসলেন এক ভক্ত। কী জবাব নায়কের?

Advertisement

আগেও দেখা গিয়েছে, সব রকম প্রশ্নের জন্য প্রস্তুত থাকেন শাহরুখ। নিজের বিচক্ষণতা কাজে লাগিয়ে প্রতিটি তিরের মোকাবিলা করেন। সবেতেই ছাপ থেকে যায় বুদ্ধিমত্তার। অপ্রিয় প্রশ্নের উত্তরও মজা করে দেন ‘বাদশা’, কারও মনে আঘাত দেন না। সেই প্রশ্নোত্তর পর্ব সব মিলিয়ে টুইটারের নিখাদ বিনোদন।

পাঠান মুক্তি পাবে ২৫ জানুয়ারি। তার আগে থেকেই আগাম টিকিট বুকিংয়ের হুড়োহুড়ি। সবাই আগে থেকে টিকিট চাইছেন। সেই পরিস্থিতিতে শনিবার ‘আস্ক মি এনিথিং’ পর্বে এক ব্যক্তি শাহরুখকে বলেন,‘‘টিকিট বুকিং অ্যাপ কাজ করছে না। ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে চাই। আমায় দুটো টিকিট দিন না!’’

Advertisement

এতে রসিকতা করে শাহরুখের উত্তর, ‘‘বুকিং অ্যাপ ক্র্যাশ করুক বা না করুক, টিকিট যে নিজেকেই কিনতে হবে!’’

এর আগেও পাঠান নিয়ে মজাদার কিছু প্রশ্নোত্তর পর্ব দেখা গিয়েছে। বিতর্কের মধ্যেও টুইটারে সবার সঙ্গে কথা বলতে এসেছেন শাহরুখ। তখন তাঁকে কেউ জিজ্ঞাসা করেছিলেন, ‘‘পাঠান করতে কত পারিশ্রমিক নিয়েছেন?’’

শাহরুখ তৎক্ষণাৎ জবাব দেন, ‘‘কেন? আপনার পরের ছবিতে আমায় নেওয়ার কথা ভাবছেন?’’

শাহরুখের ঝুলিতে এখন শুধু ‘পাঠান’ নয়, দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরছেন একগুচ্ছ কাজ নিয়ে। ‘ডাঙ্কি’ থেকে শুরু করে ‘জওয়ান’, মুক্তি পাবে এ বছরই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন