Johnny Depp at Cannes Film Festival

গার্হস্থ্য হিংসার মামলা থেকে প্রত্যাবর্তন কানের মঞ্চে! সাত মিনিটের সম্মানে চোখে জল জনি ডেপের

গত বছর এই রকম সময়েই আদালতের টানাপড়েনে জর্জরিত তিনি। তার ঠিক এক বছরের মাথায় ফিরলেন বিশ্বমঞ্চে। চলতি বছরের কান চলচ্চিত্র উৎসবের গোড়াতেই সম্মানিত হলিউড তারকা জনি ডেপ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কান শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ২১:৫৬
Share:

আইনি গেরো কাটিয়ে ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে প্রত্যাবর্তন জনি ডেপের। ছবি: সংগৃহীত।

তারকার প্রত্যাবর্তন। তারকাসুলভ প্রত্যাবর্তনই বটে। গত বছর এই সময়টায় আইনি জটিলতার সঙ্গে যুঝছিলেন তিনি। প্রশ্নচিহ্ন পড়ে গিয়েছিল হলিউডে তাঁর ভবিষ্যৎ নিয়েও। ঠিক এক বছরের মাথায় তিনি ফিরে এলেন ফিনিক্স পাখির মতো। সিনেমায় তো বটেই, বিনোদনের বিশ্বমঞ্চে স্বমহিমায় প্রত্যাবর্তন করলেন হলিউড তারকা জনি ডেপ।

Advertisement

চলতি বছরের কান চলচ্চিত্র উৎসবের সূচনা হল তাঁরই ছবির প্রদর্শনের মাধ্যমে। ‘জ্যঁ ডু ব্যারি’ ছবিতে জনির অভিনয়ে মুগ্ধ দর্শক ও সমালোচক। উঠে দাঁড়িয়ে ৭ মিনিট ধরে করতালির মাধ্যমে তারকাকে সম্মান জানালেন তাঁরা। দর্শকের এই ভালবাসা পেয়ে আপ্লুত অভিনেতা। এই সম্মান পেয়ে প্রেক্ষাগৃহে বসেই কেঁদে ফেললেন তিনি। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ল জনির সেই আবেগঘন মুহূর্তের ভিডিয়ো।

প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের তোলা গার্হস্থ্য হিংসার অভিযোগের জেরে গত বছর একাধিক আইনি জটিলতার সম্মুখীন হয়েছিলেন জনি ডেপ। লম্বা একটা সময় আদালতেও কাটিয়েছেন অভিনেতা। প্রশ্নের মুখে পড়ে গিয়েছিল হলিউডে তাঁর ভবিষ্যৎও। অবশেষে যদিও সেই মামলা জিতেছেন জনি ডেপ। ফিরেছেন নিজের স্বাভাবিক জীবনযাপনে। ফিরেছেন অভিনয়ে। আইনি গেরো কাটিয়ে চলতি বছর কান চলচ্চিত্র উৎসবে প্রত্যাবর্তন জনির।

Advertisement

পর্দায় ফিরেই দর্শক ও সমালোচকদের মন জয় করেছেন তারকা। প্রশংসাও কুড়িয়েছেন সেই অনুপাতেই। দীর্ঘ সময়ের আইনি টালবাহানার পরে অনুরাগীদের এ হেন প্রশংসায় অভিভূত জনি ডেপ। তাঁদের ভালবাসায় চোখে জল হলিউড তারকার। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া ওই ভিডিয়োয় মন্তব্য করেছেন অভিনেতার অসংখ্য অনুরাগী। নিজেদের প্রিয় তারকাকে ফের পর্দায় দেখে মুগ্ধ তাঁরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন