Virat Kohli

হনিমুনে কোথায় গেলেন বিরুষ্কা? দেখুন ছবি

সমস্ত জল্পনার অবসান ঘটিয়েছেন অনুষ্কা নিজেই। হনিমুনের প্রথম ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে অনুষ্কা লিখেছেন, ‘‘স্বর্গীয় অনুভূতি।” মিডিয়া এবং পাপারাৎজিদের চোখে ধুলো দিয়ে এ বারেও বাজিমাত করে দিয়েছেন যুগল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৭ ১৬:৩৩
Share:

ইনস্টাগ্রামে হনিমুনের এই ছবি পোস্ট করেছেন অনুষ্কা।

মিডিয়ার সঙ্গে রীতিমতো লুকোচুরি খেলে বিয়ে সেরেছেন বিরাট-অনুষ্কা। সোশ্যাল মিডিয়া থেকে ড্রইং রুম— বর্ষশেষের সব লাইমলাইটই কেড়ে নিয়েছে ব্র্যান্ড বিরুষ্কার বিয়ে। রূপকথার ‘ডেস্টিনেশন ওয়েডিং’ শেষে এ বার হাইপ্রোফাইল জুটির ‘হনিমুন ডেস্টিনেশন’ নিয়েও জল্পনা-কল্পনা শুরু হয়েছে মিডিয়ার অন্দরে।

Advertisement

আগামী বছরের গোড়ায় সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা উড়ে যাচ্ছেন বিরাট। শোনা গিয়েছিল, তাঁর সঙ্গে যাবেন নববিবাহিতা স্ত্রীও। তা হলে কি দক্ষিণ আফ্রিকাতেই মধুচন্দ্রিমা সারবেন বিরাট-অনুষ্কা? না কি ইতালিই হবে ‘পাওয়ার কাপল’-এর হনিমুন স্পট?

সমস্ত জল্পনার অবসান ঘটিয়েছেন অনুষ্কা নিজেই। হনিমুনের প্রথম ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে অনুষ্কা লিখেছেন, ‘‘স্বর্গীয় অনুভূতি।” মিডিয়া এবং পাপারাৎজিদের চোখে ধুলো দিয়ে এ বারেও বাজিমাত করে দিয়েছেন যুগল। তাস্কানির আঙুরের খেত থেকে বিরুষ্কা উড়ে গিয়েছেন রোমে। বরফের চাদরে মোড়া পাহাড়ি উপত্যকায় তোলা ‘সেলফি’ এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন:

অনুষ্কার বিয়েতে কী গিফট দিলেন তাঁর প্রাক্তন প্রেমিক রণবীর?

বিরাট-অনুষ্কার স্বপ্নের বিয়ের আসল কারিগর এঁরাই

তাস্কানি থেকে দুই পরিবারের সদস্যেরা দেশে ফিরে এসেছেন ইতিমধ্যেই। প্রায় এক সপ্তাহ রোম সফরের পর দেশে ফিরবেন বিরাট-অনুষ্কা জুটিও। দিল্লিতে ২১ ডিসেম্বর ও মুম্বইয়ে ২৬ ডিসেম্বর হবে গ্র্যান্ড রিসেপশন। সেখানে উপস্থিত থাকবেন বলিউড এবং ক্রিকেট মহলের তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন