Entertainment News

সামান্থা ও নাগা চৈতন্যর হানিমুন অ্যালবাম ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এ বছরের সবচেয়ে আলোচিত বিয়ে। দক্ষিণী দুই তারকা বিয়ে করেছিলেন গত ৭ অক্টোবর। পাত্র নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য। পাত্রী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বিয়ে যেমন হয়েছিল রূপকথার মতো, নবদম্পতির হানিমুনের ছবিগুলিও কিন্তু তার চেয়ে কিছু কম নয়। সামান্থার ইনস্টা অ্যালবাম থেকে তাঁদের হানিমুনের কিছু ছবি রইল।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০১৭ ১২:৪৬
Share:
০১ ১০

ইনস্টাগ্রাম অ্যালবামে হানিমুনের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন নবদম্পতি। পাত্রী দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু এবং পাত্র নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য।

০২ ১০

গত ৭ ও ৮ অক্টোবর জমকালো বিয়ে করেছেন দক্ষিণের এই দুই অভিনেতা। তাঁদের বিয়ে যেমন ইন্ডাস্ট্রির সবচেয়ে আলোচ্য বিষয়ে উঠে এসেছিল, যুগলের হানিমুন নিয়েও ফ্যানেদের প্রবল উত্সাহ।

Advertisement
০৩ ১০

সামান্থার ইনস্টা অ্যালবামে হানিমুন ডায়েরির পাতায় রয়েছে বেশ কয়েকটি রোম্যান্টিক ছবি। তেমনই নিজেদের আড়ালে রেখেও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সামান্থা।

০৪ ১০

কখনও এনগেজমেন্ট রিং, তো কখনও হোটেলের বাইরে মুরাল। ছবি রয়েছে নানা ধরনের। তবে নবদম্পতি কিন্তু হানিমুন ডেস্টিনেশন নিয়ে টুঁ শব্দও করেননি।

০৫ ১০

হানিমুন ডায়েরির পাতায় রয়েছে লোভনীয় ব্রেকফাস্টের ছবিও।

০৬ ১০

বাদ যায়নি, জুতোর ছবিও। সামান্থা কি হানিমুন ট্রিপে এই জুতোই পরছেন, নাকি এটা শুধুই ছবি? তা নিয়ে অবশ্য কিছু বলেননি নায়িকা।

০৭ ১০

কিছু দিন আগে মিডিয়ায় গুঞ্জন ছিল, সামান্থা ও নাগা নাকি ৪০ দিনের জন্য হানিমুন ট্রিপ করবেন। পরে যদিও এ সব একেবারেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন তারকা জুটি।

০৮ ১০

নবদম্পতি জানিয়েছেন, ডিসেম্বরের ক্রিস্টমাস মরসুমে আসল হানিমুনে যাবেন তাঁরা।

০৯ ১০

এই বেড়ানো কি তবে নেহাত স্বাদবদল? ফ্যানেরা কিন্তু অনেকেই এমন প্রশ্ন করছেন।

১০ ১০

তবে বিয়ের ছবির পর, তাঁদের হানিমুনের ছবিও কিন্তু সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement