Ranbir Kapoor

আলিয়া নন, বলিপাড়ার অন্য তারকা-সন্তানের সঙ্গে রণবীরের বিয়ে দিতে চেয়েছিলেন দিদি করিশ্মা

ক্যাটরিনা কইফ, দীপিকা পাড়ুকোনের পাশাপাশি বলিপাড়ার একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল রণবীরের। অভিনেতা নাকি ‘ফ্লার্টবয়’ হিসাবেও ইন্ডাস্ট্রিতে পরিচিত ছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ১২:২৫
Share:
০১ ১২

বলিপাড়ার দুই খ্যাতনামী তারকা পরিবার। আলিয়া ভট্ট এবং রণবীর কপূরের বিয়ের পর বলিউডের ভট্ট এবং কপূর পরিবারের মেলবন্ধন হয়েছে। দুই তারকার বিয়ে থেকে শুরু করে তাঁদের কন্যাসন্তান রাহাকে নিয়েও মাতামাতি সর্বত্র। তবে রণবীরের জন্য আলিয়া নন, অন্য পাত্রী পছন্দ করেছিলেন অভিনেতার তুতো দিদি করিশ্মা কপূর।

০২ ১২

ক্যাটরিনা কইফ, দীপিকা পাড়ুকোনের পাশাপাশি বলিপাড়ার একাধিক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছিল রণবীরের। অভিনেতা নাকি ‘ফ্লার্টবয়’ হিসাবেও ইন্ডাস্ট্রিতে পরিচিত ছিলেন। অভিনেত্রীদের সঙ্গে রণবীরের সম্পর্ক নিয়ে কম কানাঘুষো হয়নি বলিপাড়ার অন্দরমহলে।

Advertisement
০৩ ১২

বলিপাড়া সূত্রে খবর, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং চলাকালীন বন্ধুত্ব হয় রণবীর এবং আলিয়ার। সেই বন্ধুত্ব থেকে প্রেম। পাঁচ বছর সম্পর্কে থাকার পর ২০২২ সালের এপ্রিল মাসে বিয়ে করেন দুই তারকা।

০৪ ১২

রণবীরের তুতো দিদি করিশ্মা অবশ্য ভাইয়ের পাত্রী হিসাবে পছন্দ করেছিলেন বলিউডের অন্য এক অভিনেত্রীকে। সেই অভিনেত্রী তারকা-সন্তানও বটে।

০৫ ১২

২০০৭ সালে সঞ্জয় লীলা ভন্সালীর পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘সাওয়ারিয়া’। এই ছবির মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি হয় ঋষি কপূরের পুত্র রণবীরের। রণবীরের পাশাপাশি এই ছবির হাত ধরে বলিপাড়ায় আত্মপ্রকাশ করেন আরও এক তারকা-সন্তান। তিনি অনিল কপূরের কন্যা সোনম কপূর।

০৬ ১২

কানাঘুষো শোনা যায়, ‘সাওয়ারিয়া’ ছবির শুটিং চলাকালীন সোনমের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন রণবীর। তবে তাঁদের সম্পর্কের স্থায়িত্ব বেশি দিনের ছিল না।

০৭ ১২

বলিপাড়ার গুঞ্জন, ‘সাওয়ারিয়া’ ছবি মুক্তি পাওয়ার পর বক্স অফিসে ব্যবসা করতে পারেনি। বক্স অফিসে ছবির ফলপ্রকাশের পর নাকি রণবীর এবং সোনমের সম্পর্কেও দাঁড়ি পড়ে যায়। তবে বিচ্ছেদের প্রায় এক দশক পর তাঁদের সম্পর্ক নিয়ে সোনমের মন্তব্যের পর আলোচনার ঝড় ওঠে বলিমহলে।

০৮ ১২

২০১৭ সালে বলিউডের খ্যাতনামী ছবিনির্মাতা কর্ণ জোহর সঞ্চালিত রিয়্যালিটি শোয়ে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনম। সেই অনুষ্ঠানে রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে সোনমকে প্রশ্ন করেছিলেন কর্ণ।

০৯ ১২

কর্ণের প্রশ্নের উত্তরে সোনম বলেছিলেন, ‘‘আমার মনে হয় করিশ্মা খুব চাইত যেন আমি ওই বাড়ির বৌ হই।’’

১০ ১২

রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর যে তাঁর সঙ্গে বন্ধুত্ব রয়ে গিয়েছে তা জানাতেও ভুললেন না সোনম। দুই তারকা নাকি খুবই ভাল বন্ধু।

১১ ১২

সাক্ষাৎকার দেওয়ার এক বছরের মধ্যে আনন্দ অহুজার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সোনম। ২০১৮ সালের মে মাসে চার হাত এক হয় সোনম এবং আনন্দের।

১২ ১২

বিয়ের চার বছর পর ২০২২ সালের অগস্ট মাসে পুত্রসন্তান বায়ুর জন্ম দেন সোনম। অন্য দিকে সেই বছর এপ্রিল মাসে গাঁটছড়া বাঁধেন আলিয়া এবং রণবীর। বিয়ের প্রায় ন’মাস পর কন্যাসন্তান রাহার জন্ম দেন আলিয়া।

সব ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement