ঝড় তুলতে আসছে হট আইটেম! চেনেন এঁকে?

২৪ জুন মুক্তি পেতে চলেছে পরিচালক অভিষেক জকারের সাসপেন্স থ্রিলার ফিল্ম ‘মিসিং অন এ উইকএন্ড’। ছবিটিতে মুখ্য চরিত্রে রয়েছেন পবন রাজ মালহোত্রা। ছবিটি পাঁচ ট্যুরিস্টের ‘মিসিং’ হওয়া এবং একটি খুন নিয়ে জমজমাট গল্প নিয়ে তৈরি। তবে ছবিটিকে আরও জমজমাট করে তুলেছে সুইডিশ-ইরানি অভিনেত্রী মরিয়ম জাকারিয়ার উপস্থিতি। জানেন কে এই মরিয়ম জাকারিয়া? আসুন জেনে নেওয়া যাক মরিয়মের সম্পর্কে কয়েকটি তথ্য।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ মে ২০১৬ ১৬:৫২
Share:

২৪ জুন মুক্তি পেতে চলেছে পরিচালক অভিষেক জকারের সাসপেন্স থ্রিলার ফিল্ম ‘মিসিং অন এ উইকএন্ড’। ছবিটিতে মুখ্য চরিত্রে রয়েছেন পবন রাজ মালহোত্রা। ছবিটি পাঁচ ট্যুরিস্টের ‘মিসিং’ হওয়া এবং একটি খুন নিয়ে জমজমাট গল্প নিয়ে তৈরি। তবে ছবিটিকে আরও জমজমাট করে তুলেছে সুইডিশ-ইরানি অভিনেত্রী মরিয়ম জাকারিয়ার উপস্থিতি। খবর হল ছবিতে একটি হট আইটেম নম্বরে উষ্ণতা ছড়াতে দেখা যাবে মরিয়মকে। তাঁর উপস্থিতি এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে কৌতুহল আরও বাড়িয়ে দিয়েছে। জানেন কে এই মরিয়ম জাকারিয়া? আসুন জেনে নেওয়া যাক মরিয়মের সম্পর্কে কয়েকটি তথ্য।

Advertisement



আরও পড়ুন...
ইনিই কি অরিয়ানের নতুন গার্লফ্রেন্ড!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন