Entertainment News

মাসাবার ব্রাইডাল কালেকশনে শো স্টপার রুক্মিণী

মাসাবার কথায়, ‘‘ব্রাইডাল কালেকশন তৈরির সময় সফিস্টিকেশনের কথা মাথায় রেখেছিলাম।’’ মঞ্চে একের পর এক ম়ডেলরা এলেন মাসাবার ডিজাইন করা পোশাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৮ ১৭:১৬
Share:

মঞ্চে মাসাবা, রুক্মিণী এবং গৌরব সিংহ।

সন্ধের কলকাতা। আলো ঝলমলে জে ডব্লিউ ম্যারিয়টের বলরুম। সাজানো সিঁড়িতে ফুলের সাজ। হাতে হাতে ঘুরছে ককটেল। পার্টিতে রয়েছেন মাসাবা গুপ্তা, অরিন্দম শীল, তনুশ্রী শঙ্করের মতো অতিথিরা।

Advertisement

আলাদা করে সাজানো হয়েছে বর এবং কনের বসার জায়গা। অতিথিদের জন্য আয়েসী আরামের বন্দোবস্ত। কিন্তু কাদের বিয়েতে এলেন আপনি?

মজাটা ঠিক এখানেই। আইডিয়াল বিয়ের ভেনু তৈরি। সৌজন্যে ‘শাদি বাই ম্যারিয়ট’। বিশ্বাস, ভরসা, খাঁটি জিনিসের মূল্য যাঁদের কাছে অপরিসীম। সঙ্গে উপরি পাওনা ‘হাউজ অব মাসাবা’র কালেকশন। এই প্রথম ব্রাইডাল কালেকশন লঞ্চ করলেন এই ফ্যাশন ডিজাইনার।

Advertisement

আরও পড়ুন, ‘তুই যে আমার একলা আকাশ’- মুক্তি পেল ‘রসগোল্লা’র নতুন গান

মাসাবার কথায়, ‘‘ব্রাইডাল কালেকশন তৈরির সময় সফিস্টিকেশনের কথা মাথায় রেখেছিলাম।’’ মঞ্চে একের পর এক ম়ডেলরা এলেন মাসাবার ডিজাইন করা পোশাকে। গোলাপি, নীল, সোনালি, সবুজের মতো উজ্জ্বল রঙ ছিল পরনে। ঘাগরা চোলি সঙ্গে ভারি গয়নায় সেজেছিলেন ম়ডেলরা। কনে তো বটেই। বিয়েতে আমন্ত্রিতরা কী পরবেন, তারও হদিশ মেলে এই শো-এ। শো-স্টপার ছিলেন রুক্মিণী মৈত্র

এ ছাড়াও বিয়েতে কী মেনু হতে পারে, তারও ঝলক পাওয়া গেন এই অনুষ্ঠানে। বাঙালি, রাজস্থানি, ইতালিয়ান, চাইনিজ এবং থাই মেনুর বিপুল আয়োজন ছিল।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন