Entertainment News

ঐন্দ্রিলার জন্মদিন, কী ভাবে সেলিব্রেট করলেন অঙ্কুশ?

অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। টলি ইন্ডাস্ট্রিতে এই দুই তারকার সম্পর্কের কথা প্রায় সকলেরই জানা। গতকাল ছিল ঐন্দ্রিলার জন্মদিন। এই স্পেশাল দিনটা যে অঙ্কুশ কিছু আলাদা প্ল্যান করবেন তা তো জানাই ছিল। তাঁর যতই ব্যস্ততা থাকুক ঐন্দ্রিলার জন্য এই দিনটা তো রাখতেই হবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৭ ১৩:০১
Share:

অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। টলি ইন্ডাস্ট্রিতে এই দুই তারকার সম্পর্কের কথা প্রায় সকলেরই জানা। গতকাল ছিল ঐন্দ্রিলার জন্মদিন। এই স্পেশাল দিনটা যে অঙ্কুশ কিছু আলাদা প্ল্যান করবেন তা তো জানাই ছিল। তাঁর যতই ব্যস্ততা থাকুক ঐন্দ্রিলার জন্য এই দিনটা তো রাখতেই হবে। সত্যিই দারুণ এনজয় করলেন তাঁরা। তবে একেবারে নিজেদের মতো করে।

Advertisement

আরও পড়ুন, প্রকাশ্যে রানিকে উপেক্ষা করলেন কাজল-অজয়!

আসলে বিরাট কোনও পার্টি নয়। খুব কাছের বন্ধুদের নিয়ে পুল পার্টির আয়োজন করেছিলেন এই হবু দম্পতি। চুটিয়ে এনজয়ও করেছেন তাঁরা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জন্য শেয়ার করেছেন নায়ক স্বয়ং। গতকাল দিনভর সেলেবরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ঐন্দ্রিলাকে। তবে আলাদা করে অঙ্কুশের কাছে থেকে কী স্পেশাল গিফট তিনি পেলেন তা এখনও খোলসা করেননি অভিনেত্রী। _ 😎😎😎

Advertisement

আসলে বিরাট কোনও পার্টি নয়। খুব কাছের বন্ধুদের নিয়ে পুল পার্টির আয়োজন করেছিলেন এই হবু দম্পতি। চুটিয়ে এনজয়ও করেছেন তাঁরা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জন্য শেয়ার করেছেন নায়ক স্বয়ং। গতকাল দিনভর সেলেবরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ঐন্দ্রিলাকে। তবে আলাদা করে অঙ্কুশের কাছে থেকে কী স্পেশাল গিফট তিনি পেলেন তা এখনও খোলসা করেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন