Pranjal Biswas

করিমপুরের বাড়ি থেকে সোজা মুম্বই! অমিতাভের জন্য বিশেষ অনুষ্ঠানে গাইল প্রাঞ্জল

করিমপুরের গ্রামে বেড়ে ওঠা প্রাঞ্জল বিশ্বাসের। মুম্বইয়ের একটি গানের অনুষ্ঠান থেকেই দর্শকের নজরে আসে এই খুদে শিল্পী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৮:৫৩
Share:

প্রাঞ্জলের গান শুনে চোখে জল অমিতাভের।

হট সিটে বসে অমিতাভ বচ্চন। চোখ লাল হয়ে এসেছে। সামনে টাঙানো বড় স্ক্রিনে চলছে তাঁর সাধের রবীন্দ্রসঙ্গীত। গানের নাম ‘আমি চিনি গো চিনি তোমারে’। গান গাইছে বছর ১০-এর খুদে শিল্পী প্রাঞ্জল বিশ্বাস, সঙ্গে আছেন শিল্পী গৌতম দাস এবং অনন্যা চক্রবর্তী। ১১ অক্টোবর ছিল বিগ বি’র জন্মদিন। নায়কের জন্মদিন বলে কথা, বিশেষ কিছু না হলে কি চলে?

Advertisement

‘কওন বনেগা ক্রোড়পতি’র টিম বিগ বি’র জন্মদিনের জন্য আয়োজন করেছিল বিশেষ অনুষ্ঠানের। অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন স্ত্রী জয়া বচ্চন এবং অভিষেক বচ্চন। বিশেষ পর্বে জয়া লোকগীতি এবং রবীন্দ্রসঙ্গীতের প্রতি বিগ বি’র বিশেষ টানের কথা প্রকাশ্যে আনেন। তাঁকে খুশি করতেই এমন একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেন চ্যানেল কর্তৃপক্ষ। সেখানেই প্রাঞ্জলের গান শুনে চোখে জল অভিনেতার। আর প্রাঞ্জল, তার কী অনুভূতি?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় খুদে শিল্পীর সঙ্গে। তার কথায়, “আমার গানের প্রতিযোগিতা শেষ হওয়ার পর এই শ্যুটিং করার জন্য বলা হয়। এখনও বিশ্বাস হচ্ছে না অমিতাভ বচ্চনের জন্মদিনের বিশেষ উপহার আমাদের গাওয়া এই গান। সত্যিই আপ্লুত। বড়দের আশীর্বাদ একান্ত কাম্য। যাতে আমি আরও ভাল কাজ করি। গত কালের সম্প্রচার দেখে আমার মা-বাবাও আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন।”

Advertisement

প্রাঞ্জল আপাতত করিমপুরে নিজের গ্রামে। দেবের পুজোর ছবি ‘কাছের মানুষ’-এ তাঁর গাওয়া গান দর্শকের মন ছুঁয়েছে। আগামী দিনে হাতে রয়েছে বেশ কিছু হিন্দি কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন