Tabu

ফিরছে ‘ভীরে দি ওয়েডিং’? তিন প্রজন্মের তিন নায়িকাকে নিয়ে দুই কপূরের ছবি ঘিরে তুঙ্গে উত্তেজনা

করিনা কপূরের পরের ছবি। প্রযোজনায় অনিল কপূরের মেয়ে রিয়া কপূর এবং জিতেন্দ্র কন্যা একতা কপূর। সহ-অভিনেত্রীদের নিয়ে এখন থেকেই উত্তেজিত করিনা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৪:১৪
Share:

তিন নায়িকা এই প্রথম একসঙ্গে পর্দায়। ফাইল চিত্র।

বলিউডের একটি মহিলাকেন্দ্রিক ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা যাবে তব্বু, করিনা কপূর এবং কৃতী শ্যাননকে। জানুয়ারিতেই শ্যুটিংফ্লোরে যাচ্ছে একতা কপূর এবং রিয়া কপূর প্রযোজিত পরবর্তী ছবি। তাতেই অভিনয় করবেন বলিউডের তিন প্রজন্মের এই তিন অভিনেত্রী। এই প্রথম বার একসঙ্গে এক পর্দায় দেখা যাবে তাঁদের।

Advertisement

করিনা, একতা এবং রিয়া তিন কপূরের ছবির কথা বললে প্রথমেই ‘ভীরে দি ওয়েডিং’-এর কথা মনে হতে পারে। কারণ একতা এবং অভিনেত্রী সোনম কপূরের দিদি রিয়া এর আগে একসঙ্গে ‘ভীরে দি ওয়েডিং’ ছবিরই প্রযোজনা করেছিলেন।তাতে অভিনয় করেছিলেন করিনাও। তবে নতুন ছবিটি কোনও ভাবেই ‘ভীরে দি ...’-এর সিক্যুয়েল নয়, জানিয়ে দিয়েছেন করিনাই।

ছবিটি নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে বিশদ জানিয়েছেন করিনা। সংবাদ সংস্থা পিটিআইকে তিনি বলেছেন, ‘‘পরের ছবিটা হয়তো রিয়া কপূরের সঙ্গে করছি। তিন নারীর জীবন নিয়ে এগিয়েছে ছবির কাহিনি। তবে মূল ধারার থেকে গল্পটা একটু আলাদা। হালকা মেজাজের অথচ দারুণ মজার গল্প।’’ ছবির এক জন নারী চরিত্রে যে তিনিই অভিনয় করছেন, তা বললেও বাকি দুই অভিনেত্রীর নাম অবশ্য বলেননি করিনা। শুধু বলেছেন, ‘‘রিয়া দু’জন অসাধারণ অভিনেত্রীকে পেয়েছে ওই দু’টি চরিত্রের জন্য। আমি তাঁদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি।’’

Advertisement

করিনা না বললেও অবশ্য বলিউডের বিভিন্ন সূত্রে ইতিমধ্যেই চাউর হয়ে গিয়েছে খবর। ছবির নাম জানা না গেলেও জানা গিয়েছে, তব্বু এবং কৃতীই বাকি দুই চরিত্রে অভিনয় করেছেন। ছবির পরিচালনা করছেন ‘লুটকেস’ খ্যাত পরিচালক রাজেশ কৃষ্ণণ। আর এই কাস্টিং নিয়েই হইচই পড়েছে বলিউডে।

হইচইয়ের কারণ তিন প্রজন্মের অভিনেত্রীকে একসঙ্গে এক পর্দায় আনার এই চমক। আশির দশক থেকে বলিউডে রয়েছেন তব্বু। অন্য দিকে, করিনা তাঁর অভিনয় জীবন শুরু করেছিলেন দু’হাজার সালে। কৃতী একেবারেই হালফিলের বলিউড অভিনেত্রী। তিন জনের কাজ শুরুর সময়কালের মধ্যে প্রায় ২০ বছরের ব্যবধান থাকলেও তিন জনেই একই সময়ে কাজও করে চলেছেন। তবে এই প্রথম একসঙ্গে কাজ করবেন তিন জন।

ইদানীং বলিউডে ‘আনকমন কাস্টিং’-এর জনপ্রিয়তা বেড়েছে। কখনও একসঙ্গে পর্দায় দেখা যায়নি এমন অভিনেতাদের পাশাপাশি এনে দর্শকদের ঝাঁকুনি দিতে চাইছেন প্রযোজক-পরিচালকেরা। এই ছবিটিও সেই ধারারই ছবি হতে চলেছে বলে জানা গিয়েছে। প্রযোজনা সংস্থা সূত্রে খবর, মহিলাকেন্দ্রিক কমেডি ঘরানার সিনেমা হতে চলেছে ছবিটি।

প্রসঙ্গত, এই তিন অভিনেত্রী একসঙ্গে কখনও কাজ না করলেও তিন জনেরই কাজের মিল রয়েছে। বলিউডের বাণিজ্যিক এবং তথাকথিত অন্য ধারার ছবিতে সমান্তরাল ভাবে কাজ করেছেন তিন জনেই। করিনার কথা মানলে এই ছবিটিতেও সেই ভিন্ন ধারার জীবনকেন্দ্রিক নাটক থাকবে। চিত্রনাট্যে রয়েছে বেশ কিছু আকস্মিক মোচড়ও। আগামী বছর জানুয়ারি থেকেই শ্যুটিং শুরু হওয়ার কথা ছবিটির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন