Amitabh Bachchan

তাঁর ছবি ফালতু! অনুরাগীর কথা শুনে ‘কওন বনেগা ক্রোড়পতি’র সেটে কাঁদো কাঁদো অবস্থা বিগ বি’র

রুপোলি পর্দায় কয়েক দশক জুড়ে তাঁরই রাজত্ব। এত বছরের কেরিয়ারে হিটের সংখ্যা। তার পর জনসমক্ষে নিজের ছবির বিষয়ে এমন কথা শুনে ভেঙে পড়লেন অমিতাভ বচ্চন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১৯:১৫
Share:

অনুরাগীর কথা শুনে ভেঙে পড়লেন অমিতাভ।

কাঁদো-কাঁদো মুখ, মাথায় হাত। ‘কওন বনেগা ক্রোড়পতি’র হট সিটে বসে মনখারাপ হয়ে গেল অমিতাভ বচ্চনের। এই অনুষ্ঠানে যোগ দিতে প্রতিযোগীরা আসেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে। সেই শো-এর শ্যুটিং চলাকালীন এক প্রতিযোগীর কথা শুনে মুখ কাঁদো কাঁদো হয়ে গেল বিগ বি’র। সিলভার স্ক্রিনে কয়েক দশক জুড়ে শুধুই যাঁর রাজত্ব, সেই নিজের ছবির সংক্রান্ত প্রতিক্রিয়া পেয়ে মাথায় হাত দিয়ে বসে পড়লেন অভিনেতা।

Advertisement

প্রশ্ন-উত্তরের পর্ব চলছিল। তার মাঝেই চলছিল প্রতিযোগী আর অমিতাভের কথোপকথন। সেখানেই বিগ বি-কে সেই প্রতিযোগী বলে বসেন “আমার স্ত্রী মনে হয় আমাকে ভালবাসে না। আপনার অভিনীত একটি নির্দিষ্ট ছবি আছে যা আমি দেখতে বসলেই আমার স্ত্রী বলেন, কেন এই ফালতু ছবিটি দেখছি। এখানে সেই ছবিটার নাম আমি করতে চাই না।” প্রতিযোগীর সেই কথা শুনে মনে মনে কিছুটা আহতই হয়েছেন বিগ বি। অভিনেতার উত্তর ছিল, “আমি ফালতু ছবি তৈরি করি!”

যদিও বিষয়টা মজার ছলেই নিয়েছেন অমিতাভ। হাসির ছলেই ভক্তকে জবাব দিয়েছেন অভিনেতা। প্রসঙ্গত, আর কয়েক দিন পরই মুক্তি পেতে চলেছে বিগ বি’র নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’। এ ছাড়াও অভিনেতার এক গুচ্ছ ছবি মুক্তির অপেক্ষায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন