Katrina Kaif

‘ক্যাটরিনাকে বিয়ে করতে চাই’! ভিকির কথা শুনে কী প্রতিক্রিয়া দেন অভিনেতার বাবা-মা?

বছর ঘুরলেও এখনও প্রেমে গদগদ ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ। পুত্রবধূ ক্যাটরিনাকে নিয়ে কী প্রতিক্রিয়া ভিকির বাবা-মায়ের, জানালেন অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৭:৪০
Share:

ক্যাটরিনাকে বিয়ে করতে চান, ভিকির পরিকল্পনা শুনে অভিনেতার বাবা-মায়ের প্রতিক্রিয়া। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

বিয়ের সবে এক বছর। গত বছর ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ। বিয়ের বর্ষপূর্তিতে জীবনসঙ্গিনীকে বুকে জড়িয়ে মায়াবী ছবি দেন অভিনেতা। বছর ঘুরলেও এখনও প্রেমে গদগদ তাঁরা। এক বছরে পরস্পরকে আরও বেশি করে বুঝেছেন দু’জনে। শুধু তাই নয়, চোখে হারাচ্ছেন একে অপরকে। সদ্য ভিকির ‘গোবিন্দ নাম মেরা’ ছবিটি মুক্তি পেয়েছে ওটিটিতে। ছবির প্রচারে এসেই ক্যাটরিনার প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। ছেলে ক্যাটরিনা কাইফকে বিয়ে করতে চায় শুনে কী প্রতিক্রিয়া দিয়েছিলেন অভিনেতারা বাবা মা? জানালেন সে কথাও।

Advertisement

ভিকি কৌশল বরাবর নিজেকে স্বামী হওয়ার যোগ্য বলেই এসেছেন। নিজের পরিবারের ও মা বীণা কৌশলের বেশ ঘনিষ্ঠ ভিকি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান ক্যটরিনার সঙ্গে বিয়ের পরিকল্পনার কথা শুনে আপত্তি জানাননি বীণা দেবী ও শ্যাম কৌশল। ভিকির কথায়, ‘‘ওঁরা ভীষণ খুশি হয়েছিল। মানুষ হিসাবে ক্যাটরিনাকে খুবই ভালবাসেন বাবা-মা।’’

ওই সাক্ষাৎকারেই ক্যাটরিনার চারিত্রিক গুণ সম্পর্কে ভিকি বলেন, ‘‘ও সব সময় বলে, যদি তুমি কোনও মানুষকে ভাল কিছু বলতে না পারো, তা হলে অন্তত চুপ করে থাকো। ক্যাটরিনা যেমন বিচক্ষণ, তেমনই বড় মনের মানুষ। নিজের চারপাশের মানুষজনকে সম্মান দিতে জানে।’’

Advertisement

এর আগেও বহু সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন, ক্যাটরিনার মতো মানুষ হয় না। তিনি এসে জীবন বদলে দিয়েছেন অভিনেতার। ক্যাটরিনাও ভিকিকে পেয়ে সুখী। তাঁদের দাম্পত্য বলিউডে অন্যতম সফল প্রেমের উদাহরণ হয়ে দাঁড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন