Hrithik Roshan

প্রেমিক আর্সলানকে সুজানের মধুমাখা বার্তা, সঙ্গে সঙ্গে প্রতিক্রিয়া হৃতিকের

অভিনেতা আর্সলান গনির সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজান খান। পোস্ট দেখে প্রাক্তন স্ত্রীর প্রেমিকের জন্মদিনে কী লিখলেন হৃতিক?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৭:০৩
Share:

প্রাক্তন স্ত্রীর প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা হৃতিকের। সংগৃহীত।

২০১৪ সালে ১৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টানেন হৃতিক রোশন ও সুজ়ান খান। দুই সন্তানের বাবা-মা তাঁরা। বৈবাহিক সম্পর্ক নেই, তবে সন্তানদের স্বার্থে বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ যোগাযোগ বজায় রেখেছেন তাঁরা। দু’জনেই তাঁদের জীবনে পুরনো স্মৃতি ফেলে সামনে অনেকটা পথ হেঁটে ফেলেছেন। অভিনেতা আর্সলান গনির সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতার প্রাক্তন স্ত্রী সুজ়ান খান। অন্য দিকে, বয়সে অনেকটাই ছোট অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে হৃতিকের সম্পর্ক মায়ানগরীর অন্যতম চর্চিত বিষয়। হৃতিক-সুজ়ান তাঁদের বর্তমান সঙ্গীদের সঙ্গে নিয়ে একে অপরের সঙ্গে দেখাও করেছেন। তাঁদের সম্পর্কের এই সমীকরণ দেখে হতবাক হয়েছিলেন অনেকেই। সম্প্রতি সুজানের প্রেমিক আর্সলানের জন্মদিনে সোহাগে ভরা একটি পোস্ট দেন সুজ়ান। সঙ্গে সঙ্গে প্রতিক্রিয়া জানান হৃতিক। সেই পোস্ট নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন আর্সলান।

Advertisement

প্রাক্তন স্ত্রীর প্রেমিকের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে হৃতিক লেখেন, ‘‘শুভ জন্মদিন আর্সলান গোনি, আগামী বছরটা সুপার ফিট কাটুক তোমার।’’ ধন্যবাদ জানিয়ে আর্সলান পাল্টা লেখেন, ‘‘ধন্যবাদ বন্ধু।’’ বিচ্ছেদ মানেই যে তিক্ততা, পরস্পরকে দোষারপ করা নয়, সেটাই বার বার প্রমাণ করে দিয়েছেন হৃতিক-সুজ়ান। প্রাক্তন স্ত্রীর জীবনের যে কোনও সাফল্যে বার বার অভিনন্দন জানিয়েছেন হৃতিক। বহু বছর একসঙ্গে কাটিয়ে ফেলেছেন সুজ়ান-আর্সলান। তবে তাঁদের বিয়ের এখনই কোনও সম্ভবনা নেই। অন্য দিকে, প্রায়ই হৃতিক-সাবার বিয়ের গুঞ্জন শোনা গেলেও এ বিষয়ে মুখ খোলেননি দু’জনের কেউ-ই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন