Priyanka Chopra

তিন নায়িকাকে একসঙ্গে দেখা গেল না! ‘জি লে জ়ারা’র শুটিং কেন থমকে?

এত দিনে কোনও কাজ এগোয়নি। কানাঘুষো শোনা যাচ্ছিল, প্রকল্পটিই বন্ধ হয়ে যেতে পারে। কী বলছেন ফারহান, জ়োয়ারা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৫:০৩
Share:

এ বছর আর কাজের মেজাজে নেই পরিচালক। তবে পরবর্তী কাজ হতে চলেছে ‘জি লে জ়ারা’-ই। ছবি: সংগৃহীত

‘জ়িন্দেগি না মিলেগি দোবারা’র পর ১১ বছর কেটে গিয়েছে। আবার আসছে তিন নায়িকার উচ্ছল জীবনের গল্প। আলিয়া ভট্ট, ক্যাটরিনা কইফ এবং প্রিয়ঙ্কা চোপড়াকে এই প্রথম এক ফ্রেমে দেখা যাবে ‘জি লে জ়ারা’য়।

Advertisement

যদিও এক মাস আগে ছবির ঘোষণা করেছিলেন ফারহান আখতার, এত দিনে কোনও কাজ এগোয়নি। কানাঘুষো শোনা যাচ্ছিল, প্রকল্পটিই বন্ধ হয়ে যেতে পারে। তবে নতুন পাওয়া খবরে জানা গিয়েছে, খুব শীঘ্রই আবার শুটিং শুরু হবে।

এত দিন কেন থমকে রয়েছে কাজ? তার কারণও প্রকাশ্যে এসেছে। ‘আর্চিজ়’-এর শুটিং শেষ করে জ়োয়া তাঁর দলবল নিয়ে বড়দিনের ছুটিতে রয়েছেন। এ বছর আর কাজের মেজাজে নেই পরিচালক। তবে পরবর্তী কাজ হতে চলেছে ‘জি লে জ়ারা’-ই।

Advertisement

নতুন বছরের শুরুর দিকেই ছবির সেটে হাজির হবেন সবাই। তবে আপাতত বড় দায়িত্ব— তিন নায়িকার দিনক্ষণ মিলিয়ে কলটাইম রাখা এবং শুটিংয়ের দিন ঠিক করা।

ইতিমধ্যে সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া। এখনই তিনি কাজে ফিরতে পারবেন না। এ ক’দিনে তিনিও কিছুটা সেরে উঠতে পারবেন। তাই শুটিংয়ের বিলম্বে শাপে বর হয়েছে বলেই মনে করছেন নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন