Entertainment News

মৃত্যুর আগের কয়েক ঘণ্টা কী করেছিলেন দিব্যা ভারতী?

১৯৯৩-এ মৃত্যুর সময় দিব্যার বয়স ছিল মাত্র ১৯। ৫ এপ্রিল মৃত্যুর আগের কয়েক ঘণ্টা কী করেছিলেন দিব্যা?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:২২
Share:

দিব্যা ভারতী। ধুমকেতুর মতো এসেছিলেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে। জনপ্রিয়তা পেয়েছেন। কিন্তু হারিয়ে গিয়েছেন খুবই তাড়াতাড়ি। ১৯৯৩-এ মৃত্যু হয় দিব্যার। আকস্মিক মৃত্যু। তা নিয়ে আজও বহু প্রশ্ন রয়েছে। দিব্যার জন্মদিনে অনুরাগীদের আলোচনায় ফের ফিরে এল সে প্রসঙ্গ।

Advertisement

১৯৯৩-এ মৃত্যুর সময় দিব্যার বয়স ছিল মাত্র ১৯। ৫ এপ্রিল মৃত্যুর আগের কয়েক ঘণ্টা কী করেছিলেন দিব্যা?

বলি সূত্রে খবর, ৫ এপ্রিল চেন্নাই থেকে শুটিং সেরে মুম্বইয়ে ফিরেছিলেন দিব্যা। পরের শুটিংয়ে হায়দরাবাদ যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু চোটের কারণে সেই শুটিং বাতিল করেছিলেন তিনি। সে দিনই নাকি তাঁর নতুন ফ্ল্যাট হাতে পাওয়ার কথা ছিল।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

ওই দিন রাত ১০টা নাগাদ দিব্যার ফ্ল্যাটে গিয়েছিলেন ডিজাইনার নীতা লুল্লা এবং তাঁর স্বামী শ্যাম। তিনজনে বেশ কিছুক্ষণ গল্প করেছিলেন। সে সময় রান্নাঘরে ছিলেন দিব্যার পরিচারিকা অমৃতা। নীতা এবং শ্যাম টিভি দেখছিলেন। দিব্যা উঠে গিয়ে জানলার সামনে বসতে যান। সে সময়ই নাকি ভারসাম্য হারিয়ে যায় তাঁর। জানলায় কোনও গরাদ ছিল না। ফলে পাঁচতলা থেকে সোজা নীচে পড়েন অভিনেত্রী। প্রচুর রক্তপাত হয়। সঙ্গে সঙ্গে দিব্যাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন, কনীনিকা মুখরা, আর শাশুড়ি হিংসুটে…!

দিব্যার এই মৃত্যু নিয়ে আজও নানা প্রশ্ন, সন্দেহ রয়েছে সিনে মহলে। অসময়েই এই প্রতিভাময়ী অভিনেত্রীকে হারিয়েছে ইন্ডাস্ট্রি। এমনটাই মনে করেন সিনে পাড়ার সদস্যরা।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন