Tridha Choudhury

Tridha Choudhury: প্রিয়জনের জন্য ‘আগুন’ হয়ে তাঁর কাছে কোন ভঙ্গিতে উপহার চাইবেন? জানালেন ত্রিধা

ত্রিধার আদুরে চেহারায় নেটমাধ্যম আপ্লুত। কারণ, তাঁর আবদার করার চেহারা কখনও সামনে আনেননি ত্রিধা। সম্প্রতি এক আকর্ষণীয় ছবি প্রকাশ করলেন মডেল-অভিনেত্রী!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ১৩:৫৯
Share:

ত্রিধা চৌধুরী।

এমন আদুরে ভঙ্গিতে ঠোঁট ফুলিয়ে কেউ বায়না করতে দেখেছেন কি ত্রিধা চৌধুরীকে?

ত্রিধার আদুরে চেহারায় নেটমাধ্যম আপ্লুত। কারণ, তাঁর আবদার করার চেহারা কখনও সামনে আনেননি ত্রিধা। সম্প্রতি এক আকর্ষণীয় ছবি প্রকাশ করলেন মডেল-অভিনেত্রী!

বুধবার আনন্দবাজার অনলাইনের কাছে ত্রিধা চৌধুরীকে নিয়ে প্রথম মুখ খুলেছিলেন নুসরত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈন। তিনি জানিয়েছিলেন, স্কুল জীবন থেকে ত্রিধা ও নিখিল ভাল বন্ধু। অন্য দিকে, অন্য এক সংবাদমাধ্যমকে ত্রিধা বলেছিলেন ‘নিখিলকে বলেছি, খুব দৃঢ়তার সঙ্গে ও এই সময়টা পেরিয়ে যাবে।’

Advertisement

এর পরেই বৃহস্পতিবার নেটমাধ্যমে আবদারের এমন মনোরম ভঙ্গি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন ত্রিধা। লিখলেন, ‘প্রিয় মানুষের থেকে কিছু চাওয়ার আগে আমি ঠিক যেমন মুখভঙ্গি করি...!’ প্রিয় মানুষ কে? আবদার করে কী চাইলেন তিনি? তার উত্তর অবশ্য জানা নেই।

তবে আবদারের ভঙ্গি তাঁর পোশাকে স্পষ্ট। নীল শার্ট, নীলচে হাই ওয়েস্ট ডেনিম, খোলা চুলে তার প্রিয়জনের কাছে আদর করে চাওয়ার ভঙ্গি প্রকাশ করেছেন ত্রিধা। তা দেখেই মুগ্ধ ১ লক্ষ ৩০ হাজার নেটাগরিক। আদুরে ভাবের সঙ্গে আগুন জ্বালাতেও পিছপা হননি অভিনেত্রী। পরবর্তী পোস্ট আবার সেই প্রিয়জনকে নিয়েই। কিন্তু এখানে প্রিয়জনের কাছে উপহার চাননি, বরং আগুন উপহার দিয়েছেন।


পিঠ খোলা ব্লাউজ এবং ফুল ছাপ শিফন শাড়ির ছবি প্রিয়জনকে দিয়ে লিখলেন, ‘তোমার জন্য আগুন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন