Swastika Mukherjee

কেমন আছেন স্বস্তিকা? তাঁর কর্মকাণ্ড দেখে হঠাৎ চিন্তায় ভক্তরা

শীতকালীন এই মরশুমেই এখন একটু ওম নেওয়ার সময়। টলিপাড়ায় তার আঁচও মিলছে ভরপুর।আর তারই মধ্যে স্বস্তিকার মনে ঘোরাফেরা করছে অদ্ভুত সব প্রশ্ন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২০ ২০:০১
Share:

স্বস্তিকা মুখোপাধ্যায়।—ইনস্টাগ্রাম

Advertisement

শীতে ঠোঁট ফেটে কষ্ট পাচ্ছেন! ফাটা ঠোঁট নিয়ে কুণ্ঠায় ভুগছেন প্রেমিকার কাছে? নাকি প্রেম এখনও জোটেইনি। দূরে দাঁড়িয়ে প্রেমের পথে ভরপুর গোঁত খাচ্ছেন? কোনটা?

সমস্যা যা-ই হোক দাওয়াই আছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের কাছে। সমাজমাধ্যমে অভিনেত্রী না বলতেই হাজির হয়েছেন ওষুধ নিয়ে। দু’রকম দাওয়াই পাশাপাশি রেখে অনুগামীদের কাছে জানতে চেয়েছেন, কোনটা চাই ‘ডান না বাম’।

Advertisement

শীতকালীন এই মরশুমেই এখন একটু ওম নেওয়ার সময়। টলিপাড়ায় তার আঁচও মিলছে ভরপুর। ওয়েব সিরিজের টিজার হোক বা কাছের মানুষকে একান্তে পাওয়ার মুহূর্তের সোশ্যাল পোস্ট। জমজমাট প্রেম আর উষ্ণতার হাওয়া বইছে সর্বত্র। আর তারই মধ্যে স্বস্তিকার মনে ঘোরাফেরা করছে এই সব প্রশ্ন।

আরও পড়ুন : দুপুরে আইবুড়ো ভাত, বিকেলে শ্যুটিং... জমিয়ে দিলেন তৃণা

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

সমাজমাধ্যমের একদিকে একটা বোরোলিনের টিউবের ছবি দিয়েছেন তিনি। তলায় লিখেছেন ‘ঠোঁট ফাটলে’। অন্য দিকে, ওল্ড মঙ্কের বোতলের ছবি দিয়ে স্বস্তিকা লিখেছেন, ‘প্রেমে দুঃখ পেলে’।

কেন এমন পোস্ট? এর সঙ্গে কি তাঁর ব্যক্তিগত কোনও না পাওয়া লুকিয়ে আছে, খোলসা করেননি স্বস্তিকা। বরং অনুরাগীদের কাছেই জানতে চেয়েছেন জবাব। কোনটা চাই ডানদিক না বাঁদিক?

অবশ্য স্বস্তিকার কেরিয়ার এখন পুরোদমে ছুটছে। বেশ কয়েকটি কাজ শেষ করেছেন। তাঁর অভিনীত হিন্দি ওয়েব সিরিজ ‘ব্ল্যাক উইডো’ প্রশংসা পেয়েছে বিভিন্ন মহলে। আবার ‘চরিত্রহীন ৩’-এর টিজারে তাঁর সাহসী অবতার দেখে মুগ্ধ নেটাগরিকরা।

কিন্তু, ব্যাক্তিগত জীবনে কেমন আছেন স্বস্তিকা? মাস খানেক আগেই বাবা সন্তু মুখোপাধ্যায়কে হারিয়েছেন। তাই সামাজিক পাতায় প্রিয় তারকার এমন পোস্ট দেখে চিন্তায় ভক্তরা।

আরও পড়ুন : সাগর জলে সাংসদ, নীল শাড়িতে মিমি ‘সাগরিকা’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন