Ditipriya

ছোটবেলায় কেন আই ল্যাশ কেটে ফেলেছিলেন দিতিপ্রিয়া?

একটি রিয়্যলিটি শো-এ এসেছিলেন অভিনেত্রী এবং তাঁর মা সুদীপ্তা রায়। সেখানেই খেলার ফাঁকে ফাঁকে আড্ডায় ফাঁস হয়েছে রানিমার ছোট বেলার দুষ্টুমি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২০ ২০:০২
Share:

দিতিপ্রিয়া রায়। —ফাইলচিত্র

তিন বছর ধরে ছোট পর্দার ‘রানিমা’ দিতিপ্রিয়া রায়। মেগা বলছে, রাসমণি ভীষণ ধীর-শান্ত। আবার একগুঁয়ে, সাহসীও। ইংরেজ শাসকদের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেও কুণ্ঠিত হননি।
বাস্তবে ছোটবেলা কেমন কেটেছে দিতিপ্রিয়ার?
সম্প্রতি, একটি রিয়্যলিটি শো-এ এসেছিলেন অভিনেত্রী এবং তাঁর মা সুদীপ্তা রায়। সেখানেই খেলার ফাঁকে ফাঁকে আড্ডায় ফাঁস হয়েছে রানিমার ছোটবেলার দুষ্টুমি। এক মাত্র মেয়ে দিতিপ্রিয়া নিশ্চয়ই ভীষণ আদরের? সঞ্চালিকা এই প্রশ্ন করতেই দু’জনের থেকে দু’রকম উত্তর এসেছে। মা হাল্কা ঘাড় নেড়ে বলেছেন, হ্যাঁ। দিতিপ্রিয়ার প্রবল প্রতিবাদ, ‘‘না গো, একেবারেই না!’’ হতবাক সঞ্চালিকা। অভিনেত্রীর জবাব, ‘‘মা কী ভীষণ মারতো!’’সঙ্গে সঙ্গে পাল্টা সাফাই মায়ের, ‘‘মারব না! এক বার জানতে চাও, কী করত ও?’’

Advertisement

আরও পড়ুন : ডেটে যেতে চান সিদ্ধার্থ, অনুরাগীদের উসকে ইঙ্গিত টুইটারে


কী করেছিলেন দিতিপ্রিয়া? দ্বিধাহীন জবাব এল, ‘‘মা আই ব্রাও করতে গিয়েছিল। আমি চোখের পাতা কেটে ফেলেছিলাম। মা এসে দেখেই মারলো। আমার মনে হয়েছিল, মা যদি ভ্রু শেপ করতে পারে তাহলে আমিও চোখের পাতা কাটতে পারি।’’
পরে অবশ্য জানিয়েছেন , হাতে পায়ে বরাবরই দুষ্টু তিনি। নিজে যদিও সেটা বুঝতে পারেন না। মা সেটা বোঝেন। তাই শাসন করেন!
জি বাংলার এই ধারাবাহিকে যখন ডাক পান দিতিপ্রিয়া তখন তিনি মাত্র দশম শ্রেণী।
রাসমণির শুরুতে কথা ছিল ৩ থেকে বড় জোর ৬ মাস অভিনয়ের। আশ্বস্ত হয়ে রাজি হয়েছিলেন। কারণ, সামনেই মাধ্যমিক। রানিমার মায়ের কথায়, সেই ৩ মাস ৩ বছর ছুঁয়ে ফেলল। অভিনয় করতে করতেই দিতিপ্রিয়া রানিমার প্রতিটি স্তর দর্শকদের সামনে তুলে ধরেছেন।
দিতিপ্রিয়ার মন্তব্য, ‘‘দাদাশ্বশুরের জেনারেশন থেকে দেখানো শুরু হয়েছে। এখন রানিমার নাতি-নাতনির জীবন দেখানো হচ্ছে!’’

Advertisement

আরও পড়ুন : অবশেষে ইনস্টায় আত্মপ্রকাশ অমিতাভের নাতনির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন