Yuvaan Chakraborty

Yuvaan: খালি গায়ে জলকেলি ইউভানের! রবিবার কেমন কাটল রাজ-পুত্রের?

মায়ের কোলে চেপে জলে ঝাঁপ ইউভানের! নেটমাধ্যমে সেই ভিডিয়ো ভাইরাল

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১৪:০৩
Share:

ছেলের সঙ্গে শুভশ্রী গঙ্গোপাধ্যায়

রবিবার মানেই ‘আমাদের ছুটি ছুটি’। কথাটা অক্ষরে অক্ষরে খেটে গেল ইউভানের বেলাতেও। রবিবার মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়-বাবা রাজ চক্রবর্তীকে এক সঙ্গে পেয়ে কি খুশি ‘রাজপুত্র’! মায়ের কোলে চেপে জলে ঝাঁপও দিয়ে ফেলল একরত্তি। কখনও জলে গা ডুবিয়ে সাঁতার কাটার আনন্দ উপভোগ করল। আবার কখনও এক সঙ্গে মা-বাবার কোলে চেপে দোল খেতেও দেখা গিয়েছে তাকে।

Advertisement

আর কী করেছে ইউভান? জলে নামবে বলে ‘বেয়ার বডি’ পর্যন্ত দেখিয়ে ফেলেছে সে! হলুদ রঙের ছোট্ট কস্টিউমও পরেছে। মায়ের কোলে চেপে জলে নামার পর বোধহয় ভয় ভেঙেছে তার। তার পরেই সে একা নেমে পড়েছে সাঁতার কাটতে! রাজ পুত্রের জন্য ছোট্ট নকল স্যুইমিং পুলের আয়োজনও ছিল। সেখানেই বাকি বাচ্চাদের সঙ্গে ইউভানের জলকেলি। ছেলেকে উৎসাহ দিতে সঙ্গে ছিলেন রাজ-শুভশ্রীও। ইউভানের খেলার সঙ্গী হওয়ার পাশাপাশি তাঁরাও ‘কাপল গোল’ দিতে ভোলেননি। দু’জনেরই পরনে এ দিন কালো টি-শার্ট, ধূসর হট প্যান্ট। চোখে রোদ চশমা।

জন্মের পর থেকেই জনপ্রিয় ইউভান। তার প্রতিটি কার্যকলাপ অনুরাগীদের সঙ্গে নেটমাধ্যমে ভাগ করে নেন ‘রাজশ্রী’। কিছু দিন আগেই ছেলের মুখে প্রথম ‘বাবা’ ডাক শুনেছেন রাজ। আনন্দে দিশাহারা বিধায়ক-পরিচালক সেই ঝলকও ভাগ করে নিয়েছিলেন নেটমাধ্যমে। তার পরেই রাজের কেনা প্রথম বাইকে চড়েছিল ইউভান। দিন তিনেকের মধ্যেই গাড়ির স্টিয়ারিং তার হাতে! ইউভানের বড় হয়ে ওঠার প্রতিটি মুহূর্ত তারকা দম্পতির মতোই নেটাগরিকরাও উপভোগ করেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন