Entertainment News

হৃতিক-সুজানের নাইট আউট!

২০১৪-এ ডিভোর্স হয়ে গিয়েছে হৃতিক রোশন ও সুজান খানের। তারপর থেকেই যেন প্রকাশ্যে তাঁদের অনেক বেশি দেখা যায়। তাঁরা যে নিঃসন্দেহে ভাল বন্ধু এ কথা বারবার স্বীকার করেছেন দু’জনেই। ছেলেদের যে কোনও প্রয়োজনে বাবা-মা হিসেবে একসঙ্গেই পাশে থাকেন তাঁরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৭ ১২:৩০
Share:

তখনও ডিভোর্স হয়নি। একটি পার্টিতে হৃতিক-সুজান।

২০১৪-এ ডিভোর্স হয়ে গিয়েছে হৃতিক রোশন ও সুজান খানের। তারপর থেকেই যেন প্রকাশ্যে তাঁদের অনেক বেশি দেখা যায়। তাঁরা যে নিঃসন্দেহে ভাল বন্ধু এ কথা বারবার স্বীকার করেছেন দু’জনেই। ছেলেদের যে কোনও প্রয়োজনে বাবা-মা হিসেবে একসঙ্গেই পাশে থাকেন তাঁরা। দিন দুয়েক আগে ফের একসঙ্গে ডিনারে গিয়েছিলেন এই প্রাক্তন দম্পতি। তবে সঙ্গে ছিলেন তাঁদের বন্ধুরা। বরকে নিয়ে হাজির ছিলেন প্রীতি জিন্টা, পরিচালক অভিষেক কপূরও ছিলেন সস্ত্রীক। ডিনারের পর অভিষেকের গাড়িতেই বাড়ি ফিরে যান সুজান। তবে ফের একসঙ্গে থাকার এখনই কোনও প্ল্যান নেই সুজান-হৃতিকের।

Advertisement

আরও পড়ুন, সুজানের কাছেই ফিরবেন? হৃতিক বললেন…

কারণ সম্প্রতি হৃতিকের কাছে জানতে চাওয়া হয়, আবার কি সুজানের কাছেই ফিরবেন তিনি? মুচকি হেসে হৃতিক জবাব দেন, ‘‘আমি আর সুজান সত্যিই খুব ভাল বন্ধু। আমরা একে অপরকে ভালবাসি, একে অপরের যত্ন নিই— ব্যাস, এটুকুই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন