Hrithik-Saba Relationship

প্রেমিক ও তাঁর দুই পুত্রের সঙ্গে ‘ডেট’-এ গেলেন সাবা, সাত পাক ঘোরা কি তবে সময়ের অপেক্ষা?

গত বছর থেকেই চুটিয়ে প্রেম করছেন হৃতিক রোশন ও সাবা আজ়াদ। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন যুগল। যদিও তা নিয়ে এখনও মুখ খোলেননি দু’জনের মধ্যে কেউই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৩:০৩
Share:

গত বছর থেকে একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন হৃতিক ও সাবা। ছবি: সংগৃহীত।

গত বছর ফেব্রুয়ারি মাসে প্রথম দেখা তাঁদের একসঙ্গে দেখা যায়। মুম্বইয়ে একটি রেস্তরাঁয় একসঙ্গে দেখা গিয়েছিল বলিউড তারকা হৃতিক রোশন ও অভিনেত্রী সাবা আজ়াদকে। তার পর থেকেই তুঙ্গে তাঁদের প্রেমের চর্চা। এত দিনে অবশ্য জনসমক্ষে একাধিক বার একসঙ্গে ধরা দিয়েছেন হৃতিক ও সাবা। তাঁরা যে চুটিয়ে প্রেম করছেন, সে বিষয়ে আর কারও কোনও সন্দেহ নেই। খবর, খুব শীঘ্রই নাকি সাবার সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন হৃতিক। রোশন পরিবারের সঙ্গে ইতিমধ্যেই সময়ও কাটিয়েছেন সাবা। এ বার, হৃতিকের দুই পুত্রের সঙ্গে সময় কাটালেন সাবা। হৃতিক তো আছেনই, পাশাপাশি হৃহান ও হৃদানকে নিয়ে ‘ডেট’-এ গেলেন ‘রকেট বয়েজ়’ খ্যাত অভিনেত্রী। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ল সেই ছবি।

Advertisement

সম্প্রতি মুম্বইয়ের একটি প্রেক্ষাগৃহ থেকে বেরোতে দেখা যায় হৃতিক ও সাবাকে। ছাই রঙের জ্যাকেট ও বেজ ট্রাউজ়ার পরেছিলেন হৃতিক, মাথায় ছিল ক্যাপ। অন্য দিকে, সাবার পরনে ছিল কালো ক্রপ টপ ও ডেনিম জিন্‌স। হৃতিক ও সাবার সঙ্গেই ছিল হৃতিকের দুই ছেলে হৃহান ও হৃদান। ক্যামেরাশিকারিদের সামনেও বেশ সাবলীল দেখাচ্ছিল চার জনকেই।

২০১০ সালে সুজ়ান খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন হৃতিক রোশন। দুই ছেলে হৃহান ও হৃদানে মা-বাবা তাঁরা। ২০১৪ সালে সুজ়ানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। বিচ্ছেদের পরেও সুসম্পর্ক রেখেছেন দুই প্রাক্তন। একে অপরের বর্তমান প্রেম জীবন নিয়েও যথেষ্ট উৎসাহী হৃতিক ও সুজ়ান। বর্তমানে আর্সনাল গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজ়ান। এ দিকে গত বছর থেকে সাবার সঙ্গে প্রেম করছেন হৃতিক। ইতিমধ্যেই রোশন পরিবারের সদস্যদের সঙ্গে পরিচিত হয়ে উঠেছেন সাবা। সমাজমাধ্যমের পাতা থেকে স্পষ্ট, সুজ়ানও বেশ পছন্দ করেন তাঁকে। তা হলে কি খুব শীঘ্রই চারহাত এক হতে চলেছে হৃতিক ও সাবার? সেই প্রশ্নের উত্তর ঘিরেই জুটির অনুরাগীদের মধ্যে জল্পনা এখন তুঙ্গে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন