salman khan

Hrithik-Salman-Aamir: সলমন এবং আমিরের ‘উচ্চতা’ ঘিরে বিতর্কিত মন্তব্যের ব্যাখ্যা দিলেন হৃতিক

কর্ণ জোহরের শো-তে হৃতিককে কর্ণ প্রশ্ন করেন, সলমন এবং আমির-এই দুই খানের মধ্যে হৃতিক কোন ‘খান’-এর সঙ্গে কাজ করতে চাইবেন।

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ১৩:৪২
Share:

কর্ণ জোহরের শো ‘কফি উইথ কর্ণ’ শো-তেই সলমন খান এবং আমির খানকে ঘিরে হৃতিকের একটি মন্তব্য নিয়ে বিতর্ক শুরু হয়।

সম্প্রতি কর্ণ জোহরের শো ‘কফি উইথ কর্ণ’-তে এসেছিলেন বলিউডের ‘গ্রীক গড’ হৃতিক রোশন। তাঁর সঙ্গে ছিলেন সদ্য মা হওয়া প্রিয়ঙ্কা চোপড়াও। সেই শো-তেই সলমন খান এবং আমির খানকে ঘিরে হৃতিকের একটি মন্তব্য নিয়ে বিতর্ক শুরু হয়।

Advertisement

কর্ণ যখন হৃতিককে প্রশ্ন করেন, সলমন এবং আমির-এই দুই ‘খান’-এর মধ্যে হৃতিক কোন ‘খান’-এর সঙ্গে কাজ করতে চাইবেন? হৃতিক উত্তর দেন, “দু’জনের উচ্চতাই সমান হওয়ায় কাউকে আলাদা করে পছন্দ করার নেই।” হৃতিকের এই মন্তব্য শুনেই গর্জে ওঠেন দুই খানের ভক্তরা। তাঁদের দাবি হৃতিকের উচ্চতা সলমন এবং আমিরের থেকে বেশি বলে কটাক্ষ করেছেন হৃতিক। প্রসঙ্গত, হৃতিকের থেকে সলমনের উচ্চতা বাস্তবেই কম এবং আমিরের উচ্চতা আরও কম।

এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে সলমন এবং আমিরকে নিয়ে করা সেই মন্তব্যের ব্যাখ্যা দিয়ে হৃতিক বলেন, “যাঁদের রসবোধ কম তাঁরাই আমার বক্তব্যের একটা অংশ তুলে নিয়ে অভিযোগ করছে। আমি সলমন এবং আমিরকে কোনওভাবেই অসম্মান করিনি। আমি বোঝাতে চেয়েছি উচ্চতাই হল একমাত্র জায়গা যেখানে আমি সলমন এবং আমিরের থেকে বেশি নম্বর পেতে পারি।” সেই সঙ্গে দুই ‘খান’কে সমীহ করে জানান, আমির এবং সলমন কিংবদন্তি, তাঁদের কাছে পৌঁছতে হৃতিকের এখনও অনেক বছর সময় লাগবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন