Hrithik Roshan

এই সিনেমার পর ৩০ হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন হৃতিক রোশন!

একটি ছবি মুক্তি পাওয়ার পর ৩০ হাজারেরও বেশি বিয়ের প্রস্তাব পে‌য়েছিলেন বলিউডি এই তারকা। 

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৯ ১৮:০৭
Share:

হৃতিক রোশন। ছবি টুইটার থেকে সংগৃহীত।

হৃতিক রোশন, বলিউডের অন্যতম সুপারস্টার। তাঁর বহু সিনেমা দিনের পর দিন কাঁপিয়েছে সিনেমা হল। সম্প্রতি হৃতিক গিয়েছিলেন কপিল শর্মার শো-তে। জীবনে কত বার বিয়ের প্রস্তাব পেয়েছেন, সে ব্যাপারে ওই শো-তে মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, তাঁর একটি ছবি মুক্তি পাওয়ার পর ৩০ হাজারেরও বেশি বিয়ের প্রস্তাব পে‌য়েছিলেন বলিউডি এই তারকা।

Advertisement

২০০০ সালে মুক্তি পেয়েছিল হৃতিকের সেই ছবি। যেখানে হৃতিকের বিপরীতে অভিনয় করেছিলেন আমিশা পটেল। হৃতিক-আমিশার সেই ছবি ঝড় তুলেছিল দেশ জুড়ে। ওই বছরই সুজানকে বিয়ে করেছিলেন হৃতিক। কিন্তু তার পরেও হৃতিকের কাছে এসেছিল হাজার হাজার বিয়ের প্রস্তাব।

কিন্তু কী নাম সেই ছবির? কপিল শর্মার শো-তে গিয়ে সে কথাও জানিয়েছেন হৃতিক। বলেছেন, ‘কহো না প্যায়ার হ্যা’ মুক্তির পরেই বিয়ের প্রস্তাবে ভেসে গিয়েছিলেন তিনি। ওই সিনেমা ছিল হৃতিক-আমিশা— দু’জনেরই প্রথম ছবি। সেই সিনেমা হিট হতেই স্টার হয়ে যান হৃতিক রোশন।

Advertisement

Lil masti with big bro @hrithikroshan 🤗🤪#thekapilsharmashow #war #warontkss #television #weekend #comedy #laughter #fun stay tuned 🤗🙏

A post shared by Kapil Sharma (@kapilsharma) on

আরও পড়ুন: সুখবর দিলেন ঐশ্বর্যা রাই বচ্চন

আরও পড়ুন: সানি লিওনি ফিরছেন স্বমহিমায়, এ বার কামসূত্রে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন