Hrithik Roshan

হৃতিক শুধু অভিনেতা নন, তাঁর ভিতরের অন্য এক গুণের কথা ফাঁস করলেন ‘পাঠান’ পরিচালক

সিদ্ধার্থ শুরুতে ছিলেন হৃতিকের বাবা রাকেশ রোশনের সহকারী পরিচালক। পরে নিজেই পরিচালনায় আসেন। এর আগে দু’টি ছবিতে হৃতিকের সঙ্গে কাজ করেছেন সিদ্ধার্থ। তাঁর মতে, হৃতিকের অন্তরে পরিচালক সত্তা রয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৮:৪৯
Share:

সিদ্ধার্থ শুরুতে ছিলেন হৃতিকের পিতা রাকেশ রোশনের সহকারী পরিচালক, পরে নিজেই পরিচালনায় আসেন। ছবি—সংগৃহীত

‘পাঠান’- এর তুঙ্গ সাফল্যের পর আবার ময়দানে পরিচালক সিদ্ধার্থ আনন্দ। পরবর্তী ছবি ‘ফাইটার’-এ হৃতিক রোশনের সঙ্গে কাজ করছেন তিনি। অ্যাকশনে ভরপুর এই ছবির চতুর্থ দফার শুটিং করতে করতে সিদ্ধার্থের মনে হল, খুব তাড়াতাড়ি হৃতিকের পরিচালনায় আসা উচিত।

Advertisement

‘ফাইটার’-এ রয়েছেন অনিল কপূর, দীপিকা পাড়ুকোনও। পরিচালক জানান, ২৫ শতাংশ কাজ শেষ করেছেন ছবির। ভারতের সেরা বায়ুসেনা হতে চান, এমন একটি চরিত্রে হৃতিক অভিনয় করছেন। তাঁর বাবার চরিত্রে রয়েছেন গায়ক তালাত আজিজ।

সিদ্ধার্থ শুরুতে ছিলেন হৃতিকের পিতা রাকেশ রোশনের সহকারী পরিচালক। পরে নিজেই পরিচালনায় আসেন। এর আগে ‘ব্যাং ব্যাং’ (২০১৪) এবং ‘ওয়ার’ (২০১৯)-এর মতো দু’টি ছবিতে হৃতিকের সঙ্গে কাজ করেছেন সিদ্ধার্থ। তাঁর মতে, হৃতিকের ভিতরে এক পরিচালক সত্তা রয়েছে। সিদ্ধার্থের কথায়, “হৃতিক হিন্দি ছবির একজন পরিপূর্ণ নায়ক। শুধু নিজের চরিত্রেই ও নানা মাত্রা জোড়ে না, ওর সঙ্গে যারা অভিনয় করে, তাদেরকেও উৎসাহ দেয়। ফলে ছবিতে সব চরিত্রকেই উজ্জ্বল ভাবে দেখা যায়। পরিচালক সত্তা ওর মধ্যে প্রবল। ও নিজে সেটা জানে না। আমি ওকে খুব তাড়াতাড়ি ছবি পরিচালনা করতে বলেছি।”

Advertisement

‘পাঠান’ মুক্তির আগে হিন্দি ছবির জগতের একটা বড় অংশের বয়কট প্রবণতা নিয়েও সোচ্চার হন সিদ্ধার্থ। তাঁর কথায়, “নিজের ছবির ব্যাপারেই আত্মবিশ্বাস হারিয়েছিলাম। কিন্তু ‘পাঠান’ সে সবের উত্তর দিয়ে দিয়েছে।” তাই এ বার ‘ফাইটার’ নিয়েও আশাবাদী সিদ্ধার্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন