Hrithik Roshan Birthday

হৃতিকের জন্মদিনে প্রেমিকের সঙ্গে ঠোঁট ছোঁয়ানো ছবি সাবার, দেখেই কী লিখলেন প্রাক্তন সুজান?

১০ জানুয়ারি ৫০-এ পা দিলেন হৃতিক। তাঁর জন্মদিনে ভালবাসায় ভরালেন বর্তমান প্রেমিকা সাবা আজাদ। প্রাক্তন স্বামীর জন্য কোন প্রার্থনা করলেন সুজান?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ২০:১৫
Share:

(বাঁ দিকে) হৃতিক রোশন এবং সাবা আজাদ। সুজান খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

প্রেম জীবন নিয়ে এখন আর গোপনীয়তার পথে হাঁটতে রাজি নন হৃতিক। সুজানের সঙ্গে বিচ্ছেদের পর একটা লম্বা সময় সিঙ্গল ছিলেন তিনি। তার পর তাঁর জীবনে আসেন সাবা। রোশনদের বাড়িতে অবাধ যাতায়াত তাঁর। ইন্ডাস্ট্রির কোনও অনুষ্ঠানে দু’জনে হাসিমুখে আলোকচিত্রীদের সামনে দাঁড়ান, ছুটি কাটাতে যান। তবে অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ ছবি সে ভাবে কখনও প্রকাশ্যে আনেননি। তবে হৃতিকের ৫০তম জন্মদিনে অভিনেতার ঠোঁটে ঠোঁট ছোঁয়ানো একটি ছবি দিয়ে সাবা লেখেন, ‘‘৫০ বছর কী দুর্দান্ত একটি জার্নি তোমার, আরও ১০০ বছর তোমার জন্য ভালবাসা রইল। শুভ জন্মদিন আমার জীবনের আলো, আমার ভালবাসা।’’

Advertisement

শুধু বর্তমান প্রেমিকা নয়, হৃতিকের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন স্ত্রী সুজান। তিনি জন্মদিনের শুভেচ্ছা যেমন জানিয়েছেন, তেমনই বাবা হৃতিকেরও প্রশংসা করেছেন। শেষে সুজান লেখেন, ‘‘আশা করব একটা দুর্দান্ত প্রেমজীবন হোক তোমার।’’ বিয়ে ভেঙে গেলেও এখনও বন্ধুত্বের সম্পর্ক অটুট হৃতিক-সুজানের। একে অপরের সঙ্গীদের সঙ্গে স্বচ্ছন্দ তাঁরা। হৃতিক যেমন প্রেম খুঁজে পেয়েছেন সাবার মধ্যে, তেমনই সুজান সম্পর্কে রয়েছেন অভিনেতা আলি গোনির সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন