Bollywood Scoop

হৃতিকের প্রেমিকা মানসিক ভারসাম্যহীন? জল্পনায় মুখর নেটপাড়া! পাল্টা উত্তর দিলেন সাবা

গাইতে গাইতে আচমকা নাচ শুরু করেন হৃতিকের প্রেমিকা সাবা আজাদ। জুটল পাগলের তকমা। পাল্টা জবাব দিলেন গায়িকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১৭:০২
Share:

হৃতিক-সাবা। ছবি: সংগৃহীত।

হৃতিক রোশন ও সাবা আজাদ যে চুটিয়ে প্রেম করছেন, সেই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। জনসমক্ষে একাধিক বার হৃতিকের সঙ্গে দেখা গিয়েছে সাবাকে। রোশন পরিবারের সঙ্গে ইতিমধ্যেই সময়ও কাটিয়েছেন সাবা। এমনিতে বেশ অর্ন্তমুখী স্বভাবের তিনি। নিজের ব্যক্তিগত জীবন খুব বেশি প্রকাশ্যে আনতে স্বচ্ছন্দ নন তিনি। সম্প্রতি মুম্বইয়ের জনপ্রিয় একটি ফ্যাশন উইকে গাইতে গিয়ে চূড়ান্ত ট্রোলড হয়েছেন অভিনেতার প্রেমিকা। গাইতে গাইতে আচমকা নাচ শুরু করেন সাবা। সেই নাচ অন্য রকম ঠেকেছে অনেকের চোখে। সাবার এই নাচ দেখে কেউ বলেছেন, তাঁর মাথাখারাপ। কেউ আবার তাঁকে মনোবিদ দেখানোর পরামর্শ দিয়েছেন। সমাজমাধ্যমে যে ভাবে তাঁকে নিয়ে কাটাছেঁড়া চলছে, এ বার তারই জবাব দিলেন হৃতিকের ‘লেডি লভ’।

Advertisement

হৃতিকের সঙ্গে সম্পর্কে আসার পর থেকে রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন সাবা। তিনি অভিনেত্রী হওয়ার পাশপাশি গায়িকাও। তাঁর গানের প্রশংসায় পঞ্চমুখ হৃতিক। প্রেমিকাকে নিয়ে যে গর্বিত, সেটাও বলেছেন বিভিন্ন সময়। তবে ল্যাকমে ফ্যাশন উইকে তাঁর র‌্যাম্পওয়াক দেখে অনেকেই সমালোচনা করেছেন সাবার। এক জন সরাসরি সাবাকে লেখেন, ‘‘আপনি কি পাগল?’’ তাঁকে জবাব দিয়ে সাবাও লেখেন, ‘‘উমমম হ্যাঁ, আসলে এই উপদেশটা রোজ দিন পাই। এমন ঘৃণার পৃথিবীতে আপনাদের মতো মানুষের মন্তব্যই বেশি।’’ যদিও সাবার এ হেন র‌্যাম্পওয়াক নিয়ে এখনও কোনও মন্তব্য আসেনি অভিনেতার তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন