Arijit Singh-Salman Khan

৯ বছরের ঝগড়া মিটতেই সুখবর! মহালয়ায় এক মঞ্চে সলমনের সঙ্গে দেখা যাবে অরিজিৎ সিংহকে!

সলমনের সঙ্গে সম্পর্ক ভাল হতেই বিশ্বের বৃহত্তম স্টেডিয়ামে গাইতে চলেছেন অরিজিৎ সিংহ। দর্শক আসনে থাকবেন স্বয়ং ভাইজান!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১৫:৫৪
Share:

(বাঁ দিকে) সলমন খান। অরিজিৎ সিংহ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

প্রায় ন’বছরের ঝামেলা। সলমন খানের বিরাগভাজন হয়ে ওঠেন অরিজিৎ সিংহ। রাতারাতি হাতছাড়া হতে শুরু করে একের পর এক ছবি। তবে এ বার সেই ঝামেলায় দাঁড়ি টেনেছেন সলমন-অরিজিৎ। যদিও এই ঘটনায় আগেই ক্ষমা চেয়েছিলেন গায়ক। কিন্তু মন গলেনি সলমনের। তবে ‘টাইগার ৩’ মুক্তির আগে যেন পুরনো মান-অভিমান ভুলতে চাইছেন বলিউডের ভাইজান। সেই কারণে সম্প্রতি তাঁর বাড়িতে দেখা করতে গিয়েছিলেন গায়ক। শোনা গিয়েছে মিটমাট করেছেন তাঁরা। ভাইজানের সঙ্গে সম্পর্ক ভাল হতেই বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে গাওয়ার ডাক পেলেন অরিজিৎ।

Advertisement

শনিবার মহালয়া। দেবীপক্ষের সূচনা। ওই দিনই এ বারের বিশ্বকাপ ক্রিকেটে আমদাবাদে মুখোমুখি হতে চলেছে ভারত-পাকিস্তান। টিকিটের চাহিদা তুঙ্গে। এক দিন আগে থেকে নরেন্দ্র মোদী স্টেডিয়ামের বাইরে ভিড় জমাচ্ছেন দর্শক। এখন থেকেই ভারতের পতাকা হাতে গলা ফাটাচ্ছেন জনতা। খেলা শুরু হবে দুপুর ২টো থেকে। তবে অনুষ্ঠান শুরু হবে সাড়ে বারোটা থেকে। সেখানেই বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে গান গাওয়ার সুযোগ এল অরিজিতের কাছে। তিনি একা নন, শনিবার এই অনুষ্ঠানে দেখা যাবে অমিতাভ বচ্চন থেকে সলমন খানের মতো তারকাদের। শোনা যাচ্ছে, সলমন নিজের আসন্ন ছবি ‘টাইগার ৩’-এর প্রচার কাজ শুরু করবেন ভারত-পাক ম্যাচের দিনই।

এ বার বিশ্বকাপে উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। তবে ১৪ তারিখের এই অনুষ্ঠানের মাধ্যমে হাই ভোল্টেজ ম্যাচের শুরুটা করতে চাইছেন বিসিসিআই। সুখবিন্দর সিংহ এবং শঙ্কর মহাদেবনরাও এ দিন পারফর্ম করবেন অরিজিতের সঙ্গে। এক দিকে ভারত-পাকিস্তান ম্যাচ, অন্য দিকে অরিজিৎ থেকে সলমনের মতো তারকাদের উপস্থিতি, উত্তেজনার পারদ যে চড়ছে, তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন