Tamannaah Bhatia

‘অভিনেতারা কখনও বয়স নিয়ে সত্যি কথা বলে না’, তমন্নার পুরনো ভিডিয়ো ফাঁস হতেই হইচই

হিন্দি এবং দক্ষিণী— দুই ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করছেন তমন্না ভাটিয়া। হঠাৎ করে ছড়িয়ে পড়ল নায়িকার ১৮ বছর আগের একটি সাক্ষাৎকার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ১৯:৪৫
Share:

তমন্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

তমন্না ভাটিয়া এই মুহূর্তে মায়ানগরীতে বিশেষ ভাবে চর্চিত নাম। নেপথ্যে তাঁর ব্যক্তিগত জীবন। অভিনেতা বিজয় বর্মার সঙ্গে নায়িকার সম্পর্কের কারণে আরও বেশি আলোচনা তৈরি হয়েছে তাঁকে নিয়ে। এক দিকে প্রেম এবং অন্য দিকে কাজ দুইয়ে মিলে মাঝে মাঝেই শিরোনামে উঠে আসে নায়িকার নাম। তবে এ বার ছড়িয়ে পড়েছে অভিনেত্রীর অন্য এক ভিডিয়ো। বহু বছর আগের একটি ভিডিয়ো। নায়িকার বয়স যে অনেকটাই কম সেটা বোঝাই যাচ্ছে নায়িকার চোখমুখ দেখে। ২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহরা’ ছবির মাধ্যমে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ তাঁর। সেই সময়েরই নায়িকার একটি সাক্ষাৎকার ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের বিভিন্ন পাতায়।

Advertisement

সেই ভিডিয়োয় তমন্না বলছেন, “আমি ছবিটি সই করেছিলাম দু’বছর আগে। তখন আমার বয়স ছিল ১৩ বছর। এখন আমি স্কুলে পড়ি। দশম শ্রেণির ছাত্রী আমি। পড়াশোনা সামলে শুটিং করছি। এখন পরীক্ষার প্রস্তুতি নিচ্ছি।” তিনি যে তখন দশম শ্রেণির ছাত্রী তা অবশ্য দেখে বোঝার উপায় নেই। ঠোঁটে লিপগ্লস, চুলেও কায়দা করা। এই ভিডিয়ো ছড়িয়ে পড়তে ভরে উঠেছে বিরূপ মন্তব্য। দর্শকের একাংশ তাঁর এই মন্তব্য মেনে নিতে নারাজ।

সাধারণত অভিনেতাদের মধ্যে অনেকেই প্রকাশ্যে নিজেদের বয়স বলতে চান না। তাই তমন্নার এই ভিডিয়ো দেখে কেউ মন্তব্য করেছেন, “তমন্না তখন স্কুলে পড়েন, তা হতেই পারে না।” কেউ লিখেছেন, “তমন্নাকে দেখে মনে হচ্ছে ওঁর তখন ২০-২১ বছর বয়স।” আবার কেউ লিখেছেন, “অভিনেতারা কখনও নিজেদের বয়স নিয়ে সত্যি কথা বলেন না।” তবে কারও মন্তব্যে কোনও উত্তর দেননি তিনি।

Advertisement

সম্প্রতি, মজা করে বিজয়ের কাছে তমন্নাকে নিয়ে প্রশ্ন করা হলে খুবই রেগে যান অভিনেতা। মজা করে এক জন প্রশ্ন করে বসেন, “মলদ্বীপের সমুদ্রসৈকতে ফুর্তি করে ফিরলেন?’’ এই ধরনের প্রশ্ন একেবারেই পছন্দ হয়নি অভিনেতার। রেগে গিয়ে বলেন, ‘‘এই ধরনের কথা আপনি বলতে পারেন না।’’ তার পরই গাড়িতে উঠে বেরিয়ে যান অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন