Charmme Kaur

ড্রাগ মাফিয়া কেসে নাম জড়াল টলিউডের এই অভিনেত্রীর

চলতি মাসের গোড়ার দিকেই ড্রাগ পাচারের কিঙ্গপিন কেলভিন ম্যাসকরেনহাসকে গ্রেফতার করে পুলিশ। কেলভিন পুলিশের জালে ধরা পড়ার পর থেকেই একে একে তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন লোকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৭ ১৪:৪৯
Share:

ড্রাগ পাচারের কিঙ্গপিনের মোবাইলে অভিনেত্রীর নম্বর পেল পুলিশ। ছবি: টুইটারের সৌজন্যে।

ড্রাগ মাফিয়া মামলায় এ বার নাম জড়াল তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির। জড়িয়ে গেল টলিউড অভিনেত্রী শর্মি কৌরেরও।

Advertisement

ইতিমধ্যেই ওই ইন্ডাস্ট্রির প্রায় চার জনকে জেরা করেছে হায়দরাবাদ পুলিশের স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিম (সিট)। বুধবার পুলিশ জেরা করবে শর্মিকেও।

মুম্বইয়ের বাসিন্দা শর্মি বহু দিন ধরেই টলিউডের প্রথম সারির নায়িকা। মূল অভিযুক্ত ড্রাগ মাফিয়া কেলভিনের কাছ থেকে উদ্ধার হওয়া মোবাইলেই তাঁর নম্বর পেয়েছে পুলিশ। শর্মির রক্তের নমুনা পরীক্ষা করা হবে। যদিও ওই অভিনেত্রীর দাবি, এক জন নতুন অভিনেতার ইমেজ নষ্ট করার জন্যই তাঁকে ফাঁসানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন, ‘রক্তাক্ত’ সঞ্জয়!

চলতি মাসের গোড়ার দিকেই ড্রাগ পাচারের কিঙ্গপিন কেলভিন ম্যাসকরেনহাসকে গ্রেফতার করে পুলিশ। কেলভিন পুলিশের জালে ধরা পড়ার পর থেকেই একে একে তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন লোকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। জেরা করা হয়েছে পরিচালক পুরী জগন্নাথ, চিত্রগ্রাহক শাম কে নাউডুকে। এমনকী, অভিনেতা সুব্বারাজু, তরুণ এবং নবদীপকেও জেরা করা হয়েছে।

শর্মি কৌর। তেলুগু ফিল্মের অভিনেত্রী। ছবি: শর্মির টুইটার পেজের সৌজন্যে।

যদিও প্রত্যেকেই ড্রাগ পাচারকাণ্ডের সঙ্গে তাঁদের যোগ অস্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন