Rani Mukerji

নিজেকে সলমনের ‘সিনিয়র’ বলে দাবি করলেন রানি !

শুক্রবারই মুক্তি পাবে রানি মুখোপাধ্যায় অভিনীত ছবি ‘মর্দানি ২’।

রানি এবং সলমন।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৯ ১২:৪০
Share:
Advertisement

পদমর্যাদার দিক দিয়ে সলমন খানের থেকে নাকি বেশ কয়েক গুণ এগিয়ে রয়েছেন রানি মুখোপাধ্যায়, সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু রানির থেকে তো বেশ কয়েক বছর আগেই বলিপাড়ায় পা রেখেছিলেন সলমন। তাই সিনিয়রিটির নিরিখে এগিয়ে ভাইজানই। তবে হঠাৎ এমনটা দাবি করলেন কেন বঙ্গ কন্যা?

শুক্রবার বড় পর্দায় মুক্তি পেয়েছে মর্দানি ২। সেই ছবিতে পুলিশ সুপার শিবানী রাও-এর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আবার ২০ডিসেম্বর মুক্তি পাবে সলমন খান অভিনীত ‘দবং ৩’। সেই ছবিতে সাব ইনস্পেক্টর চুলবুল পান্ডের ভূমিকায় অভিনয় করেছেন সল্লু মিয়াঁ। পর পর দুই সপ্তাহেই পুলিশের কেরামতি দেখবেন নেটিজেনেরা।

Advertisement

তবে পদের নিরিখে দেখতে গেলে সাবইনস্পেক্টরের থেকে অনেকটা এগিয়ে রয়েছেন পুলিশ সুপার। তাই সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রানিকে যখন জিজ্ঞাসা করা হয়, শিবানী আর চুলবুলের মধ্যে পার্থক্য কী? রানির সহাস্য জবাব, “শিবানী মেয়ে এবং চুলবুল ছেলে। চুলবুল সাবইনস্পেক্টর। শিবানী কিন্তু পদের দিক দিয়ে তার থেকে সিনিয়র। চুলবুলের ইউনিফর্মে এখনও দু’টো স্টার। এটাই পার্থক্য।’’

আরও পড়ুন-‘ব্রেক আপের পর বাঁচার ইচ্ছে চলে গিয়েছিল’, বিস্ফোরক স্বীকারোক্তি নেহার

Advertising
Advertising

আরও পড়ুন-প্রেগন্যান্সির সাড়ে সাত মাস পর্যন্তও শুটিং করেছি: পায়েল

দেখুন মর্দানি ২-র ট্রেলার

রাজস্থানের কোটায় পড়তে আসা এক মেয়ের উপর নৃশংসতার কাহিনী এবং পুলিশ সুপার শিবানীর সেই অন্যায়ের বিরুদ্ধে লড়াই…এই নিয়েই ছবিটি। ছবিটির প্রযোজনা করেছেন রানির স্বামী আদিত্য চোপড়া। কিছুদিন আগে ওই সিনেমা প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন, “২০১৪-এ মুক্তিপ্রাপ্ত ‘মর্দানি ১’-এর থেকেও এই ছবি আকর্ষণীয় হতে চলেছে। এক নিষ্ঠুর, খল, চতুর ভিলেনের পাল্লায় পড়বে শিবানী। সহমর্মিতা, মায়াদয়া কিছুই নেই সেই খলনায়কের। সে ভগবানকেও ভয় পায় না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement